Extra Marital Affair: পরের বউকে নিয়ে পালিয়েছিলেন, নাক কেটে দেওয়া হল যুবকের, গ্রেফতার ৫

Rajasthan: বেশ কয়েক বছর আগে বিয়ে হয়েছিল ওই মহিলার। কিন্তু হামিদ নামের এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তাঁর। শারীরিক সম্পর্কও ছিল তাঁদের মধ্যে।

Extra Marital Affair: পরের বউকে নিয়ে পালিয়েছিলেন, নাক কেটে দেওয়া হল যুবকের, গ্রেফতার ৫
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 5:38 PM

আজমেঢ়: বিবাহিত মহিলার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন এক যুবক। বিয়ে করার সিদ্ধান্তও নিয়েছিলেন তাঁরা। সে জন্য ওই বিবাহিত মহিলাকে সঙ্গে নিয়ে পালিয়েছিলেন ওই যুবক। জানুয়ারি মাসে পালিয়েছিলেন তিনি। তার পর ওই মহিলার সঙ্গেই থাকছিলেন। সম্প্রতি ওই মহিলার আত্মীয়রা এসে ধরেন ওই যুবককে। কেন তিনি বিবাহিত মহিলাকে সঙ্গে পালিয়েছিলেন তা নিয়ে বাদানুবাদ শুরু হয়। অভিযোগ, বিবাহিত মহিলার সঙ্গে পালানোয় ওই যুবকের নাক কেটে দেওয়া হয়। এমনকি সেই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই অভিযোগে পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সম্প্রতি ঘচনাটি ঘটেছে রাজস্থানের নাগৌর জেলায়।

জানা গিয়েছে, বেশ কয়েক বছর আগে বিয়ে হয়েছিল ওই মহিলার। কিন্তু হামিদ নামের এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তাঁর। শারীরিক সম্পর্কও ছিল তাঁদের মধ্যে। এ বছর জানুয়ারি মাসে হামিদের সঙ্গে পালিয়ে যান ওই বিবাহিত মহিলা। এর পর আজমেঢ়ে থাকছিলেন তাঁরা। জানা গিয়েছে, খবর পেয়ে সেখানে হানা দেন বিবাহিত মহিলার পরিবারের লোকেরা। ধরে ফেলেন হামিদকে। তার পর তাঁকে একটি লোকের ধারে নিয়ে যাওয়া হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। সেখানে লাঠি, রড দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এর পরই কৃষিকাজের যন্ত্র দিয়ে হামিদের নাক কেটে দেওয়া হয় বলে অভিযোগ। বিবাহিত মহিলার বাবা ও ভাইয়ের বিরুদ্ধে এই কাজের অভিযোগ উঠেছে। মোট পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে আজমেঢ়ের আইজি রূপিন্দর সিং বলেছেন, “এই মামলায় পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। ওই বিবাহিত মহিলার নিজের প্রেমিকের সঙ্গে পালিয়েছিলেন। যখন তাঁর বাবা তা জানতে পারেন তিনি মহিলার প্রেমিকের উপর চড়াও হন। হামিদের নাক কেটে সেই ভিডিয়ো ছড়িয়ে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়।” ঘটনা নিয়ে আজমেঢ়ের গোগলি থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।