ভাইরাল: কোভিড আক্রান্ত, তবুও হাসপাতাল পরিষ্কার করছেন মন্ত্রীমশাই

লালজিরিয়ানা (Lalzirliana) নিজেকে আর পাঁচজন মানুষের (Man) মতোই সাধারণ মনে করেন

ভাইরাল: কোভিড আক্রান্ত, তবুও হাসপাতাল পরিষ্কার করছেন মন্ত্রীমশাই
হাসপাতালের মেঝে পরিষ্কার করছেন মন্ত্রী
Follow Us:
| Updated on: May 15, 2021 | 3:49 PM

মিজোরাম: মন্ত্রী আর লালজিরিয়ানাকে (R Lalzirliana) মিজোরামে একটি হাসপাতালের (Hospital) মেঝে পরিষ্কার করতে দেখা গেল। সেই হাসপাতালে চিকিৎসারত মন্ত্রীর স্ত্রী ও ছেলে। এই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। লালজিরিয়ানা বলেন, “ডাক্তার ও নার্সদের বিব্রত করা আমার উদ্দেশ্য নয়। আমি অন্যদের সচেতন করতে এবং একটি উদাহরণ স্থাপন করতে এই কাজ করলাম।”

বিদ্যুৎমন্ত্রী লালজিরিয়ানা শুক্রবার হাসপাতালের মেঝে পরিষ্কার করেছেন। তিনিও স্ত্রী ও ছেলের সঙ্গে কোভিডের চিকিৎসা নিচ্ছেন। মন্ত্রী জানিয়েছেন, তিনি বাড়িতে এই ধরনের কাজ করতে অভ্যস্ত। তাই এই কাজটি তাঁর কাছে নতুন কিছু নয়। তিনি আরও জানান, মেঝে অপরিচ্ছন্ন থাকায় সাফাইকর্মীদের ডেকেছিলেন তিনি। তবে কেউ তাঁর ডাকে সারা না দেওয়ায় নিজেকেই শেষমেশ মেঝে পরিষ্কার করতে হল।

লালজিরিয়ানা নিজেকে আর পাঁচজন মানুষের মতোই সাধারণ মনে করেন। এর আগেও তিনি মিজোরামে বাড়িতে ফ্লোর পরিষ্কার করেছেন। গত ৮ মে মন্ত্রীর ছেলের করোনা ধরা পড়ে। প্রাথমিক ভাবে হোম আইসোলেশনে ছিলেন। লালজিরিয়ানার অক্সিজেন প্রয়োজন হলে তাঁকে ১২ মে মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

লালজিরিয়ানা জানিয়েছেন, তিনি এখন ভাল আছেন। ডাক্তার ও নার্সেরা তাঁর যত্ন নিয়েছেন বলে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সেই সঙ্গে তিনি ডাক্তার ও নার্সদের কাছে অনুরোধ করেছেন, আপনার রোগীর সঙ্গে ভাল ব্যবহার করুন। আপনাদের যত্নেই একজন রোগী অনেকটা সুস্থ হয়ে উঠতে পারে।