Minor Abused: অপহরণ করে হোটেলে নিয়ে গিয়ে ২ দিন ধরে নাবালিকাকে ‘গণধর্ষণ’ হায়দরাবাদে

Hyderabad: জানা গিয়েছে, অপহরণের পর ২টি হোটেলে নিয়ে গিয়ে টানা ২দিন ধরে অত্যাচার চালানো হয়েছে ওই নাবালিকাকে। তার পর শহরের এক প্রান্তেই নাবালিকাকে ফেলে চলে যায় অভিযুক্তরা।

Minor Abused: অপহরণ করে হোটেলে নিয়ে গিয়ে ২ দিন ধরে নাবালিকাকে 'গণধর্ষণ' হায়দরাবাদে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 3:30 AM

হায়দরাবাদ: ফের অপহরণ করে গণধর্ষণের ঘটনা ঘটল হায়দরাবাদে। এক নাবালিকাকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। জানা গিয়েছে, অপহরণের পর ২টি হোটেলে নিয়ে গিয়ে টানা ২দিন ধরে অত্যাচার চালানো হয়েছে ওই নাবালিকাকে। তার পর শহরের এক প্রান্তেই নাবালিকাকে ফেলে চলে যায় অভিযুক্তরা। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করেছে পুলিশ। তাঁদের গ্রেফতারও করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের এক জনের বয়স ২০ বছর। তিনি ওই নাবালিকার বাড়ির কাছেই থাকেন। নির্যাতিতা তাঁকে চিনতেনও। অপর অভিযুক্তের বয়স ২৬ বছর। সৌদি আরবে তাঁর চমশার দোকান রয়েছে বলে জানা গিয়েছে। সেখান থেকে কয়েক মাস আগেই তিনি ফিরেছিলেন হায়দরাবাদে। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারা এবং পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার নির্যাতিতা নাবালিকার মা থানায় অভিযোগ দায়ের করেন। সেখান তিনি জানান, তাঁর ১৪ বছরের মেয়ে ওষুধ কিনতে সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়েছিলেন। কিন্তু বাড়ি ফেরেননি। এর পর অপহরণের মামলা দায়ের কর পুলিশ। বুধবার পুলিশ খবর পায়, এক নাবালিকাকে রাস্তার ধারে পড়ে রয়েছে। সেখান থেকে নাবালিকাকে উদ্ধার করে পুলিশ। নাবালিকার মায়ের অভিযোগ, তাঁর মেয়েকে মদ খাইয়ে অজ্ঞান করে গণধর্ষণ করা হয়েছে। দুই ব্যক্তি গণধর্ষণ করেছেন বলে অভিযোগ নির্যাতিতার মায়ের। এর পর শহরের বিভিন্ন সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করে পুলিশ।

জানা গিয়েছে, অভিযুক্ত দুই যুবক নাবালিকাকে অপহরণ করেন। এবং শহরের ২টি ভিন্ন হোটেলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়। টানা ২দিন ধরে নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

জুলাই মাসে জুবিলি হিলসে এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উত্তাল হয়েছিল হায়দরাবাদ। সেই ঘটনা ঘিরে রাজনৈতিক উত্তাপও ছড়ায়। পুলিশ জানিয়েছিল, গণধর্ষণে অভিযুক্ত পাঁচ নাবালকই রাজনৈতির প্রভাবশালী পরিবারের। ওই পাঁচ জনকে গ্রেফতার করেছিল পুলিশ। পরে অবশ্য তাঁরা জামিনও পেয়েছে।