১৩ মাসে ৩ বার করোনায় আক্রান্ত মুম্বইয়ের ডাক্তার

কর্মসূত্রে বীর সাভারকর হাসপাতালের সঙ্গে যুক্ত শ্রুস্তি হালারি। তার পরিবারের সদস্যরাও আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। দুটি টিকা নেওয়া সত্ত্বেও কীভাবে একাধিক বার করোনা হতে পারে তা নয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

১৩ মাসে ৩ বার করোনায় আক্রান্ত মুম্বইয়ের ডাক্তার
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 8:50 PM

মুম্বই: তিন বার করোনায় আক্রান্ত মুম্বইয়ের এক চিকিৎসক (Doctor)। ১৩ মাসে তিন বার মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি। তিন বার কোভিডে আক্রান্ত চিকিৎসকের নাম শ্রুস্তি হালারি (Shrusthi Halari)। তার বয়স ২৬ বছর। জানা গিয়েছে, ভ্যাকসিন নেওয়া ছিল তার। এর পরেও করোনায় আক্রান্ত হওয়ার খবরে উদ্বিগ্ন অনেকেই।

কর্মসূত্রে বীর সাভারকর হাসপাতালের সঙ্গে যুক্ত শ্রুস্তি হালারি। তার পরিবারের সদস্যরাও আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। দুটি টিকা নেওয়া সত্ত্বেও কীভাবে একাধিক বার করোনা হতে পারে তা নয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। ২০২০ সালের ১৭ জুন করোনার স্ক্রান্ত হয়েছিলেন তিনি।

এ বছর ৮ মার্চ কোভিশিল্ড প্রথম টিকা নেন। দ্বিতীয় টিকা নেন ২৯ এপ্রিল। কিন্তু তারপরেই মে মাসের ২৯ তারিখ তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। ১১ জুলাই ফের করোনায় আক্রান্ত হন শ্রুস্তি হালারি। চিকিৎসকরাও তিন বার করোনায় আক্রান্ত হওয়ার খবরে বিস্ময় প্রকাশ করেছেন।

তাহলে কি টিকা নিয়েও কোনও সমাধান হচ্ছে না? এমন প্রশ্নই উঁকি দিতে শুরু করেছে সাধারণ মানুষের মনে। পাশাপাশি শ্রুস্তি হালারির তিন বার করোনায় আক্রান্ত হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে চিকিৎসক মহলে। আরও পড়ুন: ‘দ্বিতীয় ঢেউয়ের আঘাত ভয়ঙ্কর! আরও একটা ঢেউ এলে…’, সতর্ক করলেন গীতা গোপীনাথ