মায়ের সঙ্গে ঝগড়ার মাশুল গুনল ৩ সন্তান, আইসক্রিমের নামে ইঁদুর মারার বিষ খাইয়ে দিল বাবা!

Father Gave Rat Poison to 3 Children: নাজিয়া বেগমকে জেরা করা হলে তিনি জানান, প্রায় সময়ই আর্থিক অনটন নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-অশান্তি হত। ২৫ জুনও টাকা নিয়েই তাদের ঝগড়া হয়। তিন সন্তানকে নিয়ে বেরিয়ে যান অভিযুক্ত মহম্মদ আলি নৌসাদ আনসারি।

মায়ের সঙ্গে ঝগড়ার মাশুল গুনল ৩ সন্তান, আইসক্রিমের নামে ইঁদুর মারার বিষ খাইয়ে দিল বাবা!
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2021 | 12:31 PM

মুম্বই: পারিবারিক অশান্তির জেরে নিজের সন্তানদেরই ইঁদুর মারার বিষ  (Rat Poison) খাইয়ে দিলেন বাবা। বিষক্রিয়ায় মৃত্যুও হল ৫ বছরের ছেলের , বিপদমুক্ত অপর দুই সন্তান। ঘটনাটি ঘটেছে বাণিজ্যনগরী মুম্বই(Mumbai)-তে।

মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটে ২৫ জুন। সিওন (Sion Hospital) হাসপাতাল থেকে মানখুর্দ পুলিশ স্টেশনে ফোন করে জানানো হয়, ইঁদুরের বিষ খেয়ে ফেলায় তিনটি শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেই সময় তাদের মা বাবা জানায়, বাড়িতে তাঁরা যখন ঘুমোচ্ছিলেন, সেই সময়ই বাচ্চারা খেলছিল। ইঁদুর মারার বিষকেই খাবার ভেবে ভুল করে খেয়ে ফেলে তাঁরা।

কিন্তু ২৯ জুন ফের হাসপাতালের তরফে ফোন আসে। জানানো হয়, আলিশান আনসারি (৫) নামক শিশুটির মৃত্যু হয়েছে। বাকি দুই ভাইবোন আলিনে আনসারি (৭) ও আরমান আনসারি (আড়াই বছর) বিপদমুক্ত। ফের একবার হাসপাতালে তদন্তের জন্য গেলে শিশুদের মা নাজিয়া বেগম জানান, ভুল করে নয়, তাঁর স্বামী ইচ্ছাকৃতভাবেই আইসক্রিমে ইঁদুরের বিষ মিশিয়ে খাইয়েছেন।

এরপর নাজিয়া বেগমকে জেরা করা হলে তিনি জানান, প্রায় সময়ই আর্থিক অনটন নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-অশান্তি হত। ২৫ জুনও টাকা নিয়েই তাদের ঝগড়া হয়। তিন সন্তানকে নিয়ে বেরিয়ে যান অভিযুক্ত মহম্মদ আলি নৌসাদ আনসারি। তাদের বোনের বাড়িতে রেখে আসছেন বলে জানান তিনি। রাস্তায় আলিনা আইসক্রিম খেতে চাইলে তাদের সকলকে ইঁদুরের বিষ খাইয়ে দেন তিনি।

কিছুক্ষণের মধ্যেই অসুস্থ হয়ে পড়ে ওই তিন শিশু। সঙ্গে সঙ্গে তাদের হাসপাতালে নিয়ে আসেন তাঁদের বাবা। খবর দেন স্ত্রীকেও। আলিনার জ্ঞান ফেরার পরই সে মাকে জানায়, আইসক্রিমের নাম করে বাবা অন্য কিছু খাইয়ে দিয়েছে তাঁদের। প্রথমে পুলিশের কাছে সত্যি বলতে না চাইলেও ছেলের মৃত্যুর পরি তিনি গোটা বিষয়টি জানান। নাজিয়ার বয়ানের ভিত্তিতে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে এবং অভিযুক্ত মহম্মদ আলি নৌসাদ আনসারির খোঁজ চলছে।

আরও পড়ুন: পোল্যান্ড থেকে পার্সেলে এল সযত্নে সাজানো শয়ে শয়ে কৌটো, খুলতেই চক্ষু চড়কগাছ আধিকারিকদের!