Bike Theft: পুলিশের ‘ঘর’ থেকে নিজের বাইক চুরি করলেন যুবক, কেন জানেন

Bizarre Case: পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাদের হেফাজতে রাখা ছিল বাইকটি। কিন্তু পুলিশকর্মীরা দেখেন, বাইকের শিকল কাটা। তখনই অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে বাইক চুরির মামলা দায়ের হয়েছিল।

Bike Theft: পুলিশের 'ঘর' থেকে নিজের বাইক চুরি করলেন যুবক, কেন জানেন
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 3:08 PM

মুম্বই: ব্যস্ত রাস্তা দিয়ে যাওয়ার সময় ভেঙেছিলেন ট্রাফিক আইন। ট্রাফিক আইন ভঙ্গের অভিযোগে এক বাইকআরোহীর বাইক আটকে রেখেছিল পুলিশ। পুলিশের হেফাজতে রাখা ছিল সেই বাইক। জরিমানা দেওয়ার পর পুলিশের হেফাজত থেকে ছাড়াতে হত সেই বাইক। কিন্তু জরিমানা এড়াতে পুলিশের হেফাজত থেকে বাইক চুরির অভিযোগ উঠেছে ওই বাইকআরোহীর বিরুদ্ধে। পুলিশি হেফাজত থেকে নিজের বাইক চুরি করেছেন তিনি। পুলিশি হেফাজতে শিকলে বাঁধা ছিল বাইক। সেই শিকল ভেঙে নিজের বাইক নিয়ে যান ওই যুবক। থানা থেকে বাইক খোয়া যাওয়ায় অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে বাইক চুরির মামলা দায়ের করে পুলিশ। এর পর দেখা যায়, বাইকের মালিকই সেটি চুরি করেছেন। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে।

নিজের বাইক চুরিতে অভিযুক্ত বাইকআরোহীর নাম তারিক আহমেদ। তিনি মুম্বইয়ের গোভান্দি এলাকার বাইগানওয়াড়ির বাসিন্দা। সম্প্রতি মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় ট্রাফিক আইন ভেঙেছিলেন তারিক। সে জন্য তাঁর বাইকটি আটক করে পুলিশ। তার পর সেই বাইক রাখা ছিল আজাদ ময়দান ট্রাফিক চৌকিতে। জরিমানা দিলে তবেই পুলিশের হেফাজত থেকে বাইক পেতেন তিনি। কিন্তু বকেয়া জরিমানা এড়াতে ওই বাইক চুরি করেন বলে অভিযোগ তারিকের বিরুদ্ধে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাদের হেফাজতে রাখা ছিল বাইকটি। কিন্তু পুলিশকর্মীরা দেখেন, বাইকের শিকল কাটা। তখনই অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে বাইক চুরির মামলা দায়ের হয়েছিল। এর পর ঘটনার তদন্তে নামে পুলিশ। সিসিটিভি দেখে অভিযুক্তকে চিহ্নিত করে পুলিশ। তার পরই দেখা যায় বাইকের মালিক তা চুরি করেছেন। এর পর তাঁকে গ্রেফতার করা হয়। পুলিশের জেরা চুরির কথা স্বীকার করে নিয়েছেন তিনি। পুলিশকে জানিয়েছেন, জরিমানা এড়াতেই এই কাজ করেছিলেন তিনি।