Teacher Death: লিফটের বন্ধ দরজার ভিতরে শুধু পা, বাইরে বাকি শরীর! শিক্ষিকার ভয়ঙ্কর পরিণতিতে শিউরে উঠলেন সকলে

Teacher Death: ওই শিক্ষিকার নাম জেনেল ফার্নান্ডেজ। তিনি স্কুলের ছয় তলায় একটি ক্লাস নেওয়ার পর দোতলায় স্টাফ রুমে আসার জন্য লিফটের অপেক্ষা করছিলেন। লিফট আসতেই, পা রাখা মাত্রই দরজা বন্ধ হয়ে যায়।

Teacher Death: লিফটের বন্ধ দরজার ভিতরে শুধু পা, বাইরে বাকি শরীর! শিক্ষিকার ভয়ঙ্কর পরিণতিতে শিউরে উঠলেন সকলে
জেনিল ফার্নান্ডেজ।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 7:01 AM

মুম্বই: ছয় তলায় ক্লাস, শিক্ষিকাদের বসার জায়গা দোতলায়। এতগুলি সিড়ি ভেঙে যেতে রাজি না হওয়ায়, ক্লাস শেষ হতেই স্টাফ রুমে যাওয়ার জন্য লিফটের অপেক্ষা করছিলেন শিক্ষিকা। লিফট এলও, কিন্তু তারপরই ঘটল ভয়ঙ্কর ঘটনা। লিফটে পা রাখতেই বন্ধ হয়ে গেল দরজা। শরীরের বাকি অংশ তখনও লিফটের বাইরে, এরমধ্যেই চলতে শুরু করল লিফট। প্রাণপণে চেষ্টা করেছিলেন লিফট থেকে পা বের করে আনার, কিন্তু শেষরক্ষা আর হল না। লিফট ও দেওয়ালের মাঝে আটকেই প্রাণ হারালেন ২৬ বছরের এক স্কুল শিক্ষিকা। দুর্ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের মালাডে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনাটি শুক্রবার মালাডের চিঞ্চোলি বান্ডারের সেন্ট মেরিজ ইংলিশ হাইস্কুলে। উত্তর মুম্বইয়ের ওই স্কুল থেকে দুপুর নাগাদ পুলিশের কাছে খবর আসে যে, এক শিক্ষিকা আটকে পড়েছেন। লিফটের ভিতরে পা আটকে থাকায়, ওই শিক্ষিকার দেহ লিফট ও দেওয়ালের মাঝে আটকে যায়। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যায় পুলিশ। কর্মীদের সহায়তাতেই রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় ওই শিক্ষিকাকে। সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গিয়েছে, ওই শিক্ষিকার নাম জেনেল ফার্নান্ডেজ। শুক্রবার তিনি স্কুলের ছয় তলায় একটি ক্লাস নেওয়ার পর দোতলায় স্টাফ রুমে আসার জন্য লিফটের অপেক্ষা করছিলেন। লিফট আসতেই, পা রাখা মাত্রই দরজা বন্ধ হয়ে যায়। ওই শিক্ষিকা পা বের করার চেষ্টা করলেও, তার আগেই লিফট চলতে শুরু করে। প্রাণ বাঁচাতে সাহায্যের জন্য আর্তচিৎকার করেন ওই শিক্ষিকা, শুনে ছুটে আসেন স্কুলের নিরাপত্তারক্ষী ও অন্যান্য কর্মীরা। খবর দেওয়া হয় পুলিশেও। বেশ কিছুক্ষণের চেষ্টায় কোনওমতে টেনে লিফট থেকে বের করা হয় ওই শিক্ষিকাকে।

গুরুতর আহত অবস্থায় তাঁকে কাছেরই একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার প্রাথমিক তদন্তের পর দুর্ঘটনাবশত মৃত্যুর রিপোর্টই তৈরি করা হয়েছে। তবে লিফটের কোনও সমস্যা ছিল কি না বা কেউ ইচ্ছাকৃতভাবে দরজা বন্ধ করে দিয়েছিল নাকি, তা খতিয়ে দেখা হচ্ছে।