Student Death: রাতে পার্টিতে মদ্যপান, দেদার হুল্লোড়, ভোরে খাটের উপরে যে অবস্থায় দেখা গেল মেধাবী ছাত্রকে… ভয়ে কাঁটা রুমমেটরা

Dead body Recovered: মৃত যুবকের নাম অনুরাগ জয়সওয়াল। পড়াশোনার জন্য মুম্বইয়ে থাকলেও, ওই যুবকের বাড়ি লখনউতে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, কয়েক মাস আগেই যুবক মুম্বইয়ে এসেছিল। টাটা ইন্সটিটিউটে ভর্তি হয়েছিল। তিনজন যুবকের সঙ্গে ফ্ল্যাটে ভাড়া থাকত সে। 

Student Death: রাতে পার্টিতে মদ্যপান, দেদার হুল্লোড়, ভোরে খাটের উপরে যে অবস্থায় দেখা গেল মেধাবী ছাত্রকে... ভয়ে কাঁটা রুমমেটরা
এই যুবকের দেহ উদ্ধার হয়।Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 26, 2024 | 8:50 AM

মুম্বই: বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হল মেধাবী ছাত্রের দেহ। মুম্বইয়ের টাটা ইন্সটিটিউট অব সোশ্যাল সায়েন্সের এক পড়ুয়ার দেহ উদ্ধার হয়। জানা গিয়েছে, অনুরাগ জয়সওয়াল নামক ওই যুবক শুক্রবার রাতে বন্ধুদের পার্টিতে গিয়েছিল। পার্টি থেকে বাড়ি ফেরার পরদিনই নিথর দেহ উদ্ধার হয় যুবকের। শরীরে বিশেষ আঘাতের চিহ্ন মেলেনি। পার্টিতে কী হয়েছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম অনুরাগ জয়সওয়াল। পড়াশোনার জন্য মুম্বইয়ে থাকলেও, ওই যুবকের বাড়ি লখনউতে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, কয়েক মাস আগেই যুবক মুম্বইয়ে এসেছিল। টাটা ইন্সটিটিউটে ভর্তি হয়েছিল। তিনজন যুবকের সঙ্গে ফ্ল্যাটে ভাড়া থাকত সে।

ঘটনার আগের দিন, শুক্রবার রাতে বন্ধুদের সঙ্গে ভাসীতে একটি পার্টিতে গিয়েছিল যুবক। সেখানে প্রায় ১৫০ জন পড়ুয়া ছিল। ওই পার্টিতে মদ্যপানও করে যুবক। শরীর ভাল না লাগায়, রাতে সবার আগে ফ্ল্যাটে ফিরে আসে ওই যুবক। শনিবার সকালে বন্ধুদের ডাকাডাকিতেও না উঠলে, তারা চেম্বুরের একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শারীরিক অসুস্থতার কারণে বা অতিরিক্ত মদ্যপানের জেরেই সম্ভবত মৃত্যু হয়েছে যুবকের। আপাততত দুর্ঘটনার কারণে মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তদন্ত চলছে। এদিকে, পরিবারের তরফে অনুরোধ করা হয়েছে যে তারা মুম্বই পৌঁছনোর পরই যেন ময়নাতদন্ত করা হয়।