করোনা টীকাকরণের জন্য সম্পূর্ণ প্রস্তুত ওড়িশা, জানালেন মুখ্যমন্ত্রী

বৃহস্পতিবার ওড়িশার মুখ্যমন্ত্রী বলেন, "দেশে খুব শীঘ্রই করোনা টীকাকরণ শুরু হবে। তার জন্য সম্পূর্ণ তথ্য বিবরণ ও পরিবহণ ব্যবস্থা তৈরি করে ফেলেছে ওড়িশা।"

করোনা টীকাকরণের জন্য সম্পূর্ণ প্রস্তুত ওড়িশা, জানালেন মুখ্যমন্ত্রী
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Dec 11, 2020 | 1:40 PM

ভুবনেশ্বর: ওড়িশা (Odisha) সরকার টীকাকরণের জন্য সম্পূর্ণ প্রস্তুত। বৃহস্পতিবারই একথা জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক। পরিবহণ থেকে শুরু করে টিকাকরণের সব পরিকাঠামো তৈরি তাঁর রাজ্যে, এমনই জানিয়েছেন তিনি। বৃহস্পতিবার ওড়িশার মুখ্যমন্ত্রী বলেন, “দেশে খুব শীঘ্রই করোনা টীকাকরণ শুরু হবে। তার জন্য সম্পূর্ণ তথ্য বিবরণ ও পরিবহণ ব্যবস্থা তৈরি করে ফেলেছে ওড়িশা।”

রাজ্যে করোনা পরিস্থিতি পর্যালোচনার মিটিংয়ে প্রশাসনকে করোনা পরিস্থিতির জন্য তৈরি হওয়া অর্থনৈতিক সমস্যা কাটিয়ে তোলার নির্দেশ দিয়েছেন নবীন। কয়েক দিন আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়ে ছিলেন, টীকাকরণ নিয়ে রাজ্যের সঙ্গে কথা বলা শুরু করেছে কেন্দ্র। সর্বদলীয় বৈঠকে নমো জানিয়ে ছিলেন, করোনা প্রতিষেধকের প্রতীক্ষার অবসান হতে চলেছে।

আরও পড়ুন: শিলান্যাস করেছেন মোদী, কেমন দেখতে হবে নতুন সংসদ ভবন?

আগ্রা মেট্রোর উদ্বোধনেও নরেন্দ্র মোদী জানিয়ে ছিলেন করোনা প্রতিষেধকের প্রতীক্ষায় দেশবাসীকে আর বেশি দিন অপেক্ষা করতে হবে না। ইতিমধ্যেই দেশে করোনা প্রতিষেধকের অনুমোদন চেয়ে আবেদন করেছে ফাইজ়ার, ভারত বায়োটেক ও সেরাম। যদিও এখনও কোনও প্রতিষেধককেই অনুমোদন দেননি ড্রাগ কন্ট্রোলার জেনারেল অব ইন্ডিয়া।