Watch Video: যাত্রার মাঝেই গোঁফে তা রাহুলের, সঙ্গ দিলেন অলিম্পিকের পদকজয়ী বিজেন্দর সিং

Watch Video: শুক্রবার মধ্য প্রদেশে ভারত জোড়ো যাত্রায় অংশ নেন অলিম্পিকে পদক জয়ী বিজেন্দর সিং। রাহুল ও তাঁর গোঁফে তা দেওয়ার একটি ভিডিয়ো কংগ্রেসের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ারও করা হয়েছে।

Watch Video: যাত্রার মাঝেই গোঁফে তা রাহুলের, সঙ্গ দিলেন অলিম্পিকের পদকজয়ী বিজেন্দর সিং
ছবি সৌজন্যে : PTI
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2022 | 7:18 AM

ভোপাল: ‘ভারত জোড়ো যাত্রায়’ (Bharat Jodo Yatra) বেরিয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Congress Leader Rahul Gandhi)। দু’মাস পেরিয় একাধিক দক্ষিণী রাজ্য ঘুরে এই যাত্রা বর্তমানে মধ্য প্রদেশে পৌঁছেছে। দু’মাস যাবৎ এই যাত্রায় সমাজকর্মী থেকে শুরু করে বলিউড স্টার, একাধিক তারকা পা মিলিয়েছেন রাহুলের সঙ্গে। এই নিয়ে বিস্তর জল্পনা, জলঘোলাও হয়েছে। এবার কংগ্রেসের ভারত জোড়ো যাত্রায় যোগ দিলেন অলিম্পিক পদকজয়ী বক্সার বিজেন্দর সিং (Vijender Singh) । ভারত জোড়ো যাত্রায় তাঁর সঙ্গে এক অন্য মেজাজেই দেখা গেল সনিয়া পুত্রকে।

গতকাল মধ্য প্রদেশের খারগোনে ভারত জোড়ো যাত্রায় যোগ দেন কুস্তিগির বিজেন্দর সিং। সেই যাত্রাতেই দেখা গিয়েছে, বিজেন্দর ও রাহুল নিজেদের গোঁফ পাকাচ্ছেন। কংগ্রেসের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে সেই ভিডিয়ো শেয়ারও করা হয়েছে। সেই ভিডিয়োতে হাঁটতে হাঁটতে তাঁদের কথা বলতেও দেখা গিয়েছে। সেই ভিডিয়োতে প্রিয়ঙ্কা গান্ধীকেও হাঁটতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত, কংগ্রেসের এক সক্রিয় সদস্য হলেন বিজেন্দর সিং। তিনি আদতে হরিয়ানার ভিওয়ানি জেলার বাসিন্দা। তবে গত লোকসভা নির্বাচনে সাউথ দিল্লি থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তিনি। তবে নির্বাচনে জিততে পারেননি। তবে তারকা হিসেবে বিজেন্দর সিংই প্রথম নন। এর আগেও বলি তারকা পূজা ভাট,সুশান্ত সিং, রিয়া সেন, মোনা আম্বেগাওনকার, রেশমি দেসাই, আমোল পালেকার সহ একাধিক তারকা কংগ্রেসের এই যাত্রায় যোগ দিয়েছিলেন। গত ৭ সেপ্টেম্বর কন্যাকুমারী ৩৫০০ কিলোমিটার যাত্রার সূচনা করেছে কংগ্রেস। আগামী বছর কাশ্মীরে শেষ হবে এই যাত্রা।