স্পিড কমাতে বলেছিলেন, ধাক্কা মেরে ১০ মিটার হেঁচড়ে নিয়ে গেল গাড়ি, মৃত্যু কনস্টেবলের

Police Death: ধাক্কা মারার পরও ব্রেক মারেনি ওই ঘাতক গাড়ি, বরং ওই পুলিশ কনস্টেবলকে বাইক সুদ্ধ ১০ মিটার হিঁচড়ে নিয়ে যায়। পরে আশেপাশের লোকজন ছুটে এলে, গাড়ি ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা। ওই পুলিশ কনস্টেবলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখান থেকে অন্য একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

স্পিড কমাতে বলেছিলেন, ধাক্কা মেরে ১০ মিটার হেঁচড়ে নিয়ে গেল গাড়ি, মৃত্যু কনস্টেবলের
মাথায় চোট লেগে মৃত্যু পুলিশ কনস্টেবলের।Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 29, 2024 | 2:07 PM

নয়া দিল্লি: রাতের শহর। ফাঁকা রাস্তা পেয়েই শুরু করেছিল র‌্যাশ ড্রাইভিং। বাইকে টহল দিচ্ছিলেন পুলিশ কনস্টেবল। দ্রুতগতিতে আসা গাড়িটিকে দাঁড় করানোর চেষ্টা করেছিলেন। গাড়ি তো দাঁড়ালই না, উল্টে ভয়ঙ্কর পরিণতি হল পুলিশ কনস্টেবলের। পুলিশের বাইকে ধাক্কা মেরে ১০ মিটার হিঁচড়ে নিয়ে গেল গাড়ি। ধাক্কায় মৃত্যু হল পুলিশ কনস্টেবলের।

শনিবার রাতে দিল্লির নানগ্লোই এলাকায় ঘটনাটি ঘটে। সন্দীপ নামক বছর ত্রিশের ওই পুলিশ কনস্টেবল সিভিল ইউনিফর্মে ছিলেন। বাইক নিয়ে টহল দিচ্ছিলেন। হঠাৎই একটি ওয়াগনার গাড়ি তাঁর বাইক ওভারটেক করার চেষ্টা করে। ওই পুলিশ কনস্টেবল গাড়ির গতি কমাতে বলেন। কিন্তু গতি কমানোর বদলে আরও গতি বাড়িয়ে দেয় ওই গাড়ি এবং পিছন থেকে পুলিশ কনস্টেবলের বাইকে ধাক্কা মারে।

ধাক্কা মারার পরও ব্রেক মারেনি ওই ঘাতক গাড়ি, বরং ওই পুলিশ কনস্টেবলকে বাইক সুদ্ধ ১০ মিটার হিঁচড়ে নিয়ে যায়। পরে আশেপাশের লোকজন ছুটে এলে, গাড়ি ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা। ওই পুলিশ কনস্টেবলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখান থেকে অন্য একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

এই খবরটিও পড়ুন

ইতিমধ্যেই পুলিশের হাতে দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ এসেছে। তাতে দেখা যাচ্ছে, ওই পুলিশ কনস্টেবল হাত দেখিয়ে গাড়ির স্পিড কমাতে বলেছিলেন। কিন্তু গাড়ির চালক তা শোনেনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়ির ভিতরে দুইজন ছিল। এদের চিহ্নিত করা হচ্ছে।