Patna Firing: প্রকাশ্য রাস্তায় কিশোরীকে গুলি যুবকের, ভয়ঙ্কর দৃশ্য ধরা পড়ল সিসিটিভিতে

Love Affair: প্রাথমিক তদন্তে উঠে এসেছে, প্রেমঘটিত কারণেই ওই কিশোরীর উপর গুলি চালিয়েছে ওই যুবক।

Patna Firing: প্রকাশ্য রাস্তায় কিশোরীকে গুলি যুবকের, ভয়ঙ্কর দৃশ্য ধরা পড়ল সিসিটিভিতে
কিশোরীকে পিছন থেকে গুলি যুবকের
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 12:02 PM

পটনা: কোচিং থেকে ক্লাস করে ফিরছিলেন ১৬ বছরের ছাত্রী। সে সময়ই রাস্তা দিয়ে আসার সময় এক যুবক তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। সেই গুলি লেগেছে তাঁর ঘাড়ে। এখন সে হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার ঘটনাটি ঘটেছে বিহারের পটনায়। বিষয়টি নিয়ে থানায় অভিছযোগও দায়ের হয়েছে। যদিও অভিযুক্ত ঘটনার পর থেকেই পলাতক। এই গুলিচালনার ঘটনা ধরা পড়েছে সেখানে থাকা সিসিটিভি ক্যামেরায়। তা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা।

জানা গিয়েছে, গুলিবিদ্ধ নাবালিকার বাবা একজন সব্জি বিক্রেতা। পটনার সিপারার বেউর থানার অন্তর্গত ইন্দ্রপুরী এলাকায় থাকেন তাঁরা। ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাস্তার ধারে গলির মতো এলাকা। গলির পাশে দাঁড় করানো রয়েছে একটি চারচাকা গাড়ি। এক যুবক হেঁটে এসে দাঁড়ালো সেখানে। তখনই সে দিক দিয়ে হেঁটে যাচ্ছিল ওই কিশোরী। কিশোরী পাশ দিয়ে বেরিয়ে যেতেই তার পিছু নিল ওই যুবক। ছাত্রীর পিছু নিয়ে কয়েক পা এগলো। সে সময়ই হাতে বন্দুক দেখা গিয়েছিল অভিযুক্তর। এর পর কিশোরীকে লক্ষ্য করে পিছন থেকে গুলি চালালো ওই যুবক। সঙ্গে সঙ্গে মাটিয়ে লুটিয়ে পড়লেন ওই কিশোরী। ছুটে পালালেন অভিযুক্ত।

পটনা পুলিশ জানিয়েছে, ওই কিশোরীর ঘাড়ে গুলি লেগেছে। বর্তমানে সে বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। প্রাথমিক তদন্তে উঠে এসেছে, প্রেমঘটিত কারণেই ওই কিশোরীর উপর গুলি চালিয়েছে ওই যুবক। বুধবার ওই কিশোরী যখন কোচিং সেন্টার থেকে ফিরছিলেন, সে সময়ই গুলি চালানো হয় বলে অভিযোগ। ঘটনার পর থেকেই অভিযুক্ত যুবক পলাতক। তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এই ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। স্থানীয়রা বাসিন্দারা অভিযুক্তকে গ্রেফতারের দাবি জানিয়েছেন।