ফোনে প্রধান বিচারপতির মেসেজ ঢুকতেই সুপ্রিম কোর্টই ছুটল পুলিশের কাছে! কী এমন লেখা ছিল তাতে?

Supreme Court: ওই মেসেজে প্রধান বিচারপতি বলছেন, কলোজিয়ামের বৈঠক রয়েছে কিন্তু তিনি কনৌট প্লেসে আটকে পড়েছেন। ক্যাব ভাড়ার জন্য ৫০০ টাকা পাঠালে সাহায্য হয়। সুপ্রিম কোর্টে পৌঁছেই টাকা ফেরত দিয়ে দেওয়ার প্রতিশ্রুতিও দেন প্রধান বিচারপতি। 

ফোনে প্রধান বিচারপতির মেসেজ ঢুকতেই সুপ্রিম কোর্টই ছুটল পুলিশের কাছে! কী এমন লেখা ছিল তাতে?
সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়।Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 28, 2024 | 6:16 AM

নয়া দিল্লি: ডিজিটাল অ্যারেস্ট থেকে ভয়েস ক্লোনিং- যত দিন যাচ্ছে, ততই বাড়ছে অনলাইন প্রতারণা। নিত্যদিন প্রতারণার নতুন নতুন পদ্ধতি খুঁজে বের করছে প্রতারকরা। এবার সুপ্রিম কোর্ট পর্যন্ত পৌঁছল অনলাইন প্রতারণা। প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের নামে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেওয়ার চেষ্টা। সাইবার সেলে অভিযোগ দায়ের করল সুপ্রিম কোর্ট।

সম্প্রতিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি মেসেজ, যেখানে দেখা যাচ্ছে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি টাকা চাইছেন। খুব বেশি নয়, মাত্র ৫০০ টাকা। ওই মেসেজে প্রধান বিচারপতি বলছেন, কলোজিয়ামের বৈঠক রয়েছে কিন্তু তিনি কনৌট প্লেসে আটকে পড়েছেন। ক্যাব ভাড়ার জন্য ৫০০ টাকা পাঠালে সাহায্য হয়। সুপ্রিম কোর্টে পৌঁছেই টাকা ফেরত দিয়ে দেওয়ার প্রতিশ্রুতিও দেন প্রধান বিচারপতি।

প্রতারণা মেসেজ।

তবে যারা এই মেসেজ পেয়েছেন, তাদের বুঝতে অসুবিধা হয়নি যে ইনি প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড় নন। কারণ মেসেজে অজস্র ইংরেজি বানান ভুল।

এই খবরটিও পড়ুন

প্রধান বিচারপতির নামে প্রতারণার চেষ্টার এই মেসেজটি ভাইরাল হতেই পদক্ষেপ করেছে শীর্ষ আদালত। প্রধান বিচারপতির নির্দেশেই সাইবার প্রতারণার অভিযোগ জানানো হয়েছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)