Bus Accident In UP : লখিমপুর খেরিতে বাস-ট্রাকের সংঘর্ষে মৃত ৮, আহত একাধিক

Bus Accident In UP : উত্তর প্রদেশের লখিমপুর খেরি এলাকায় বাস দুর্ঘটনায় মৃত ৮। আহত হয়েছেন ২৫ জনেরও বেশি।

Bus Accident In UP : লখিমপুর খেরিতে বাস-ট্রাকের সংঘর্ষে মৃত ৮, আহত একাধিক
ছবি সৌজন্যে : ANI
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2022 | 12:40 PM

লখনউ : বুধবার উত্তর প্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনা। ঘটনাস্থলেই মৃত অন্তত ৮ জন। এই ঘটনায় আহত হয়েছেন ২৫ জনেরও বেশি। এদিন যাত্রী বোঝাই একটি বেসরকারি বাস লখনউের দিকে যাচ্ছিল। যাত্রাপথে লখিমপুর খেরির কাছে হয় দুর্ঘটনা।

জানা গিয়েছে, বাসটি ধাউরেহরা থেকে লখনউয়ের দিকে যাচ্ছিল। সেই সময় এরা সেতুর কাছে ইসানগর পুলিশ স্টেশন এলাকায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাসের। দুর্ঘটনাস্থলেই মারা গিয়েছেন অন্তত ৮ জন। আহত হয়েছেন ২৫ জনেরও বেশি। আহতদের তড়িঘড়ি স্থানীয় জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। লখিমপুর খেরির অতিরিক্ত জেলা শাসক সঞ্জয় কুমার জানিয়েছেন, আহতদের কয়েকজনকে লখনউতে পাঠানো হয়েছে। এই দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই জেলা হাসপাতালে পৌঁছোন অতিরিক্ত জেলা শাসক ও সার্কেল অফিসার।

এদিকে এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি বর্ষীয়ান কর্মকর্তাদের ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দেন। এর পাশাপাশি আহতদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে বলেন। মুখ্যমন্ত্রীর দফতরের তরফে টুইটে বলা হয়েছে, ‘লখিমপুর খেরি জেলায় পথ দুর্ঘটনায় মৃত্যুর ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মহারাজ জি বর্ষীয়ান কর্মকর্তাদের তাড়াতাড়ি দুর্ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দিয়েছেন। সেখানে উদ্ধার অভিযান এবং আহতদের যথাযথ চিকিৎসার ব্যবস্থা করার জন্য বলেছেন।’ টুইটে আরও বলা হয়েছে, ‘মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী।’