Gujarat Election 2022: ভগবন্তের ভবিষ্যদ্বাণী! আপ মুখ্যমন্ত্রী বললেন, ‘বিস্ময়কর ফল হবে গুজরাটেও’

আপ নেতা বলেন, "আপ-কে থামাতে চেয়েছিল বিজেপি। সেজন্য পুরো বাহিনী ময়দানে নামিয়ে দিয়েছিল। এবার গুজরাট ভোটের ফলও বিস্ময়কর হবে।

Gujarat Election 2022: ভগবন্তের ভবিষ্যদ্বাণী! আপ মুখ্যমন্ত্রী বললেন, 'বিস্ময়কর ফল হবে গুজরাটেও'
পঞ্জাবের মুখ্যমন্ত্রী তথা আপ নেতা ভগবন্ত মান। ছবি সৌজন্য: পিটিআই।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 6:59 AM

চণ্ডীগড়: ১৫ বছরের রেকর্ড ভেঙে দিল্লি পুরনিগম জয় করেছে আম আদমি পার্টি (AAP)। একেবারে বুথ ফেরৎ সমস্ত সমীক্ষা বদলে দিয়ে অভাবনীয় জয় পেয়েছে অরবিন্দ কেজরীবালের দল। এবার গুজরাট বিধানসভা ভোটেও সেরকমই ‘অভাবনীয় ফল’ হবে বলে দাবি জানিয়েছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী তথা আপ নেতা ভগবন্ত মান।

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরই গুজরাট বিধানসভার ফল প্রকাশিত হবে। এখনও পর্যন্ত সমস্ত বুথ ফেরৎ সমীক্ষার ফল পদ্ম শিবিরের দিকেই ঝুঁকে। তবে দিল্লি পুরনিগম ভোটের মতো গুজরাটেও অভাবনীয় কিছু হবে বলে দাবি পঞ্জাবের মুখ্যমন্ত্রীর। শুধু গুজরাট নয়, হিমাচল প্রদেশের বিধানসভা নির্বাচনের ফলে বড় চমক আসবে বলে তাঁর দাবি।

বুথ ফেরৎ সমীক্ষা নিয়ে দিল্লি ভোটের প্রসঙ্গ টেনে আপ নেতা ভগবন্ত মান বলেন, “এখন ফল বদলের ট্রেন্ড চলছে। কেজরীবাল দীর্ঘ ১৫ বছরের কংগ্রেস সরকারকে উৎখাত করেছে এবং এখম পুরনিগমেও ১৫ বছরের বিজেপি শাসন উৎখাত করেছে।” তিনি আরও বলেন, “মানুষ ঘৃণ্য রাজনীতি পছন্দ করে না। তারা স্কুল, হাসপাতাল, স্বচ্ছতা এবং পরিকাঠামোর জন্য ভোট দিয়েছে।” এপ্রসঙ্গেই গুজরাট ভোটে জয় মিলবে দাবি জানিয়ে আপ নেতা বলেন, “আপ-কে থামাতে চেয়েছিল বিজেপি। সেজন্য পুরো বাহিনী ময়দানে নামিয়ে দিয়েছিল। এবার গুজরাট ভোটের ফলও বিস্ময়কর হবে। গুজরাটের বুথ ফেরৎ সমীক্ষা ভুল প্রমাণিত হবে। আমি সেখানকার পার্টি অফিসে যাব এবং দলীয় কর্মীদের সঙ্গে জয় উদযাপন করব।”

যদিও অনেক রাজ্যেই অন্য দল জয়ের পরেও ঘোড়া কেনাবেচার জেরে শেষ পর্যন্ত সরকার গঠন করে বিজেপি। কিন্তু ‘আপ প্রার্থীরা বিক্রি হয় না’ বলে দাবি জানিয়েছেন ভগবন্ত মান।