Punjab Police Replies To A Man : স্ত্রীকে ‘পছন্দ করি’ বার্তা পাঠিয়ে বরের হাতে মার, পুলিশের কাছে সাহায্য চাইতেই পুলিশের চমকপ্রদ উত্তর

Punjab Police Replies To A Man : পরস্ত্রীকে পছন্দ করার বার্তা পাঠানোয় মার খেলেন তাঁর স্বামীর হাতে। তারপর পুলিশের কাছে তাঁকে বাঁচানোর সাহায্য় চাইতেই চমকপ্রদ উত্তর দিল পঞ্জাব পুলিশ।

Punjab Police Replies To A Man : স্ত্রীকে 'পছন্দ করি' বার্তা পাঠিয়ে বরের হাতে মার, পুলিশের কাছে সাহায্য চাইতেই পুলিশের চমকপ্রদ উত্তর
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2022 | 8:28 PM

চণ্ডীগঢ় : পছন্দ হয়েছে অপরের স্ত্রীকে। মেসেজে মনের কথাও জানিয়েছিলেন। তাতেই ঘটল বিপত্তি। তারপরেই যাঁর কাছে প্রেম নিবেদন করেছেন তাঁর স্বামীর হাতেই খেলেন বেধড়ক মার। অন্তত এমনটাই দাবি করেছেন সুশান্ত দত্ত। এই ঘটনার পর তিনি টুইট করে আবার পঞ্জাব পুলিশের কাছে সাহায্যের আবেদনও জানিয়েছেন।

এই টুইট করার কিছুক্ষণ পরেই সেই টুইটটি মুছে ফেলেন সুশান্ত দত্ত। টুইটার বায়োতে লেখা তিনি তথ্য়ের অধিকার নিয়ে কাজ করেন। তিনি এই টুইটে লিখেছেন, “স্যার আমি একজনকে ‘আই লাইক ইউ’ বার্তা পাঠিয়েছি। তাঁর স্বামী এসে আমাকে গতকাল রাতে মেরেছেন। আমি বারবার ক্ষমাও চেয়েছিলাম। কিন্তু এখন আমি আমার নিরাপত্তা নিয়ে চিন্তিত। অনুগ্রহ করে প্রয়োজনীয় পদক্ষেপ করুন, দয়া করে সাহায্য় করুন এবং আমার প্রাণ বাঁচান। আজ তাঁরা আমার উপর আবার আক্রমণ করতে পারেন।” এই টুইটে অমৃতসরের পুলিশকে ট্য়াগ করে সাহায্য় চেয়েছেন সুশান্ত। এই টুইট করার কিছুক্ষণ পরে তা মুছে দিলেও তা একেবারেই নজর এড়ায়নি পঞ্জাব পুলিশের। এই ঘটনা হয়ত ততটা চমকপ্রদ নয়। কিন্তু সুশান্তের আবেদনের প্রেক্ষিতে পঞ্জাব পুলিশ যা উত্তর দিয়েছে তা খানিকটা চমকপ্রদ।

সুশান্তের টুইটের স্ক্রিনশট পোস্ট করে পঞ্জাব পুলিশ টুইটে জানিয়েছে, ‘নিশ্চিত নই মহিলাকে পাঠানো আপনার এই বার্তার প্রেক্ষিতে আপনি কী আশা করছিলেন, কিন্তু তাঁদের আপনাকে মারা উচিত হয়নি। তাঁদের উচিত ছিল আপনাকে আমাদের হাতে তুলে দেওয়া এবং আমরা আপনাকে সঠিক আইনের ভিত্তিতে সঠিক অধিকার বুঝিয়ে দিতাম।’ আইন অনুযায়ী এই দুই অপরাধেরি কিনারা করা হবে। আরেকটি টুইট করে পুলিশ সুশান্তকে কাছাকাছি পুলিশ স্টেশনে যোগাযোগ করতে বলেছেন। এবং এই বিষয়ে অভিযোগ দায়ের করতে বলেছেন। এদিকে সুশান্তের জবাবে পঞ্জাব পুলিশের উত্তরে হাহা রিয়্যাক্টের বন্যা বয়ে গিয়েছে টুইটার জুড়ে।