Deep Sidhu died : লালকেল্লায় হামলার দায়ে খেটেছিলেন জেল, সড়ক দুর্ঘটনায় মারা গেলেন অভিনেতা দীপ সিধু

Deep Sidhu : সড়ক দুর্ঘটনায় মারা গেলেন পাঞ্জাবি অভিনেতা দীপ সিধু। মঙ্গলবার দিল্লির কাছে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর।

Deep Sidhu died : লালকেল্লায় হামলার দায়ে খেটেছিলেন জেল, সড়ক দুর্ঘটনায় মারা গেলেন অভিনেতা দীপ সিধু
ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2022 | 11:24 PM

চণ্ডীগড় : সড়ক দুর্ঘটনায় মারা গেলেন পাঞ্জাবি অভিনেতা দীপ সিধু। মঙ্গলবার দিল্লির কাছে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর। দিল্লির কাছে একটি ট্রাকের ট্রেলারে ধাক্কা লাগে তাঁর গাড়ির। তিনি নিজে এসইউভি (SUV) গাড়িটি চালাচ্ছিলেন বলে জানা গিয়েছে। দুর্ঘটনাটি ঘটে আজ রাত সাড়ে ৯ টায়। দিল্লি সীমানায় কৃষকদের বিক্ষোভে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল তাঁকে। সেইসময় কৃষকদের বিক্ষোভে শামিল হওয়ার জন্য সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন দীপ সিধু।

এদিন দিল্লি থেকে ভাতিন্দা যাচ্ছিলেন দীপ সিধু। দুর্ঘটনার পর সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাপ্ত তথ্য অনুযায়ী, দুর্ঘটনাটি ঘটেছে ওয়েস্টার্ন পেরিফেরাল এক্সপ্রেসওয়েতে হরিয়ানার খারখোদার কাছে। ওই গাড়ির এক মহিলা যাত্রী দুর্ঘটনায় বেঁচে গিয়েছেন বলে জানা গিয়েছে। অভিনেতা সিধুকে গতবছর অন্য রূপে দেখেছে সবাই। অভিনেতার জ্যাকেট ছেড়ে লাঙলের প্রতীক তুলে নিয়েছিলেন তিনি। গত বছর ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসে রাজধানীতে সংগঠিত ট্রাক্টর ব়্যালিতে অংশগ্রহণ করেছিলেন তিনি। এই কারণে সংবাদ শিরোনামে উঠে এসেছিল তাঁর নাম। উল্লেখ্য, প্রজাতন্ত্র দিবসে অনুষ্ঠিত কৃষকদের এই ব়্যালি হিংসাত্মক হয়ে উঠেছিল। আহত হয়েছিলেন অনেকে।

প্রজাতন্ত্র দিবসের ট্র্যাক্টর ব়্যালির সময় লাল কেল্লায় বিক্ষোভের ঘটনায় দিল্লি পুলিশ গত বছরের ৯ ফেব্রুয়ারি হরিয়ানার কারনাল থেকে দীপ সিধুকে গ্রেপ্তার করেছিল। পুলিশ বলেছিল যে দীপ সিধু বিতর্কিত কৃষি আইন নিয়ে প্রজাতন্ত্র দিবসে লাল কেল্লায় বিক্ষোভ প্রদর্শনে একদল কৃষককে প্ররোচিত করেছিল। দীপ সিধুর নামে দিল্লি পুলিশ এফআইআর করেছিল।

দিল্লি পুলিশ গত বছরের মে মাসে ট্র্যাক্টর ব়্যালিতে হিংসার ঘটনায় দীপ সিধুর বিরুদ্ধে ৩,২২৪ পৃষ্ঠার চার্জশিট দাখিল করেছিল। গতবছর ফেব্রুয়ায়িতে সিধুকে গ্রফতার করে দিল্লি পুলিশ। এপ্রিল মাসে তিনি জামিন পেয়েছিলেন। কিন্তু ছাড়া পাওয়ার পরই আবার তাঁকে গ্রেফতার করা হয়। তারপর এপ্রিলের শেষের দিকে তিনি দ্বিতীয়বারের জন্য জামিনে ছাড়া পেয়েছিলেন। তবে দিল্লির একটি আদালত জানিয়ে দিয়েছিলেন জিজ্ঞাসাবাদের জন্য যখনই ডাকা হবে তাঁকে হাজিরা দিতে হবে। লালকেল্লায় হামলার ঘটনায় তিনিই প্রধান ষড়যন্ত্রকারী বলে অভিযোগ রয়েছে।

আরও পড়ুন : Suicide : নামঞ্জুর ছুটি, অভিমানে ভিডিয়ো অন করে রেললাইনে আত্মঘাতী রেলকর্মী