Watch Video: মুখ্যমন্ত্রীর সঙ্গে আয়েশ করে কুলফি খাচ্ছেন রেলমন্ত্রী, দেখুন ভিডিয়ো

Watch Video: বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধনের জন্য গতকালই উত্তরাখণ্ডে পৌঁছেছেন রেলমন্ত্রী অশ্বিণী বৈষ্ণব। গতকাল তাঁকে ও উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামিকে একসঙ্গে কুলফি খেতে দেখা গিয়েছে।

Watch Video: মুখ্যমন্ত্রীর সঙ্গে আয়েশ করে কুলফি খাচ্ছেন রেলমন্ত্রী, দেখুন ভিডিয়ো
Image Credit source: স্ক্রিনশট (Twitter)
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 4:19 PM

দেরাদুন: উত্তরাখণ্ডে প্রথম চাকা গড়াল দেশের সেমি হাইস্পিড ট্রেন বন্দে ভারত এক্সপ্রেসের। বৃহস্পতিবার ভার্চুয়ালি এই ট্রেনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। আর এই অনুষ্ঠানে যোগ দিতে গতকালই এই পাহাড়ি রাজ্যে পৌঁছে যান রেলমন্ত্রী অশ্বিণী বৈষ্ণব। আর গতকাল একটু অন্য মেজাজেই দেখা যায় রেলমন্ত্রী। দেরাদুনে রেলমন্ত্রী ও উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে একসঙ্গে কুলফি-ফালুদা খেতে দেখা যায়।

কুলফি-ফালুদা খাওয়ার একটি ভিডিয়ো নিজের টুইটার থেকে পোস্ট করেন রেলমন্ত্রী অশ্বিণী বৈষ্ণব। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি রেস্তোরাঁ থেকে কুলফ-ফালুদা কিনছেন তিনি। পাশেই ধামি। তাঁর মুখে ছিল চওড়া হাসি। আর এই ভিডিয়োর ক্যাপশনে তিনি শুধু লেখেন, “কুলফি”। রেলমন্ত্রী যে কুলফি খেতে পছন্দ করেন তা তাঁর মুখের হাসিতেই ফুটে উঠেছে। আর এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ার পাতায় পাতায় ঘুরে বেড়াচ্ছে।

অনেকে আবার অশ্বিণী বৈষ্ণবের ভিডিয়োতে কমেন্টও করেছেন। এক ব্যবহারকারী লিখেছেন, ” আশা করি আপনার ভাল লেগেছে। এটা গোটা বিশ্বে সেরা জিনিস।” আবার কেউ লিখেছেন, তাঁদেরও খুব পছন্দের এই কুলফি। উল্লেখ্য়, আজ উত্তরাখণ্ডে ভার্চুয়ালি বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি জানান, রাজধানী ও দেরাদুনকে কাছাকাছি এনে দিল এই ট্রেন। নয়া দিল্লি থেকে দেরাদুনের মধ্যে যাত্রার সময় কমল এই ট্রেনের জন্য।