কাঁচি দিয়ে কুপিয়ে খুন স্ত্রীকে, মৃতদেহ আগলে বসে ভিডিয়ো গেমে মত্ত স্বামী

রবিবার রাতে, স্বামীর সঙ্গে বিবাদ শুরু হয় শিবের। তার জেরেই বচসা চরমে উঠলে আচমকাই কাঁচি দিয়ে শিবকে এলোপাথাড়ি আঘাত করতে থাকেন বিক্রম। রক্তে ভরে যায় সারা ঘর।

কাঁচি দিয়ে কুপিয়ে খুন স্ত্রীকে, মৃতদেহ আগলে বসে ভিডিয়ো গেমে মত্ত স্বামী
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Dec 09, 2020 | 11:01 AM

জোধপুর: নৃশংস হত্যা! কাঁচি দিয়ে কুপিয়ে কুপিয়ে(Murder with Scissor) নিজের স্ত্রীকে খুন করলেন স্বামী। খুনের পর মৃতদেহের সামনে বসে ভিডিয়ো গেম খেলতেই মত্ত বিক্রম সিং নামে ওই ব্যক্তি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জোধপুরের(Jodhpur) বিজিএস কলোনিতে।

আরও পড়ুন : পাওনা টাকা চেয়ে ‘বিবস্ত্র’ দিদিকে প্রহার ভাইয়ের, ঘটনাস্থলেই মৃত্যু মহিলার

পুলিস সূত্রের খবর, সোমবার জোধপুর(Jodhpur) থানায় বিক্রম সিংয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ জানান মৃতা শিব কানওয়ারের মা-বাবা। অভিযুক্ত বিক্রম ধরা পড়ার পরেও অনড়। নিজের স্ত্রীকে খুন করার পরেও কোনও অনুশোচনা হয়নি। পুলিস যখন বিক্রমের বাড়ি পৌঁছয়, তখন মৃতদেহের সামনে বসে বিক্রম ভিডিয়ো গেম খেলছেন ফোনে। কোনওদিকেই হুঁশ নেই। মুহূর্তেই বিক্রমকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন : বিশেষভাবে সক্ষম পড়ুয়াদের জন্য অনলাইন ক্লাস নিশ্চিত করুক সরকার, নির্দেশ বম্বে হাইকোর্টের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে, স্বামীর সঙ্গে বিবাদ শুরু হয় শিবের। তার জেরেই বচসা চরমে উঠলে আচমকাই কাঁচি দিয়ে(Murder with Scissor) শিবকে এলোপাথাড়ি আঘাত করতে থাকেন বিক্রম। রক্তে ভরে যায় সারা ঘর। ঘটনাস্থলেই জ্ঞান হারান শিব। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। শিব এবং বিক্রমের দুই সন্তান। লকডাউনে কাজ ছিল না বিক্রমের। শিবের রোজগারেই দিন গুজরান। কাপড় সেলাইয়ের কাজ করতেন শিব। পুলিসের প্রাথমিক অনুমান নেশার খরচ জোগাতে সেই উপার্জনের টাকাতেও ভাগ বসাতেন বিক্রম। রবিবার রাতে ফের তরজা শুরু হলে রাগের বশবর্তী হয়ে স্ত্রীকে খুন করেন বিক্রম।