মর্মান্তিক দুর্ঘটনা! শেষকৃত্যে যোগ দিতে এসে মৃত্যু হল ১৮ জনের

শেষকৃত্যে অংশ নিয়ে শ্মশানে উপস্থিত হয়েছিলেন স্থানীয়রা। সেই সময় শ্মশানের ছাদ ভেঙে পড়ে। শেষ পাওয়া খবরে, ঘটনাস্থলেই কমপক্ষে ১৮ জনের মৃত্যু হয়েছে। আহত আরও অনেকে

মর্মান্তিক দুর্ঘটনা! শেষকৃত্যে যোগ দিতে এসে মৃত্যু হল ১৮ জনের
শ্মশানের ছাদ ভেঙে মর্মান্তিক দুর্ঘটনা! শেষকৃত্যে যোগ এসে মৃত্যু ১৮ জনের
Follow Us:
| Updated on: Jan 03, 2021 | 5:00 PM

উত্তর প্রদেশ: মর্মান্তিক দুর্ঘটনা ঘটল উত্তর প্রদেশের (Uttar Pradesh) গাজিয়াবাদে। ওই জেলার মুরাদনগর এলাকায় এক বাসিন্দার শেষকৃত্যে অংশ নিয়ে শ্মশানে উপস্থিত হয়েছিলেন স্থানীয়রা। সেই সময় শ্মশানের ছাদ ভেঙে পড়ে। শেষ পাওয়া খবরে, ঘটনাস্থলেই কমপক্ষে ১৮ জনের মৃত্যু হয়েছে। আহত আরও অনেকে। ধ্বংসস্তূপের নীচে আরও অনেকে আটকে থাকতে পারেন বলেও আশঙ্কা করা হচ্ছে।

সূত্রের খবর, যে সময় শেষকৃত্য চলছিল তখন মুষলধারে বৃষ্টি নামে। সেই কারণেই ছাদ ভেঙে পড়ল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলে ইতিমধ্যেই পুলিস ও দমকল উপস্থিত হয়েছে। ৩৮ জনকে এখনও পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে এনডিআরএফ-র দল। সূত্রের খবর, নির্মীয়মাণ অবস্থায় ছিল বিল্ডিংটি। সেই সময় যারা ছাদে দাঁড়িয়ে ছিলেন তাঁরা নীচে পড়ে যান। আহতদের ভর্তি করা হয়েছে হাসপাতালে। মৃতদের পরিবারের উদ্দেশে সমবেদনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)।

ঘটনার বিস্তারিত তথ্য জানতে চেয়ে ইতিমধ্যেই একটি রিপোর্ট তলব করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি বলেন, “আমি জেলার আধিকারিকদের সঙ্গে কথা বলে জানতে চেয়েছি এমনটা কেন হল? দ্রুত একটি রিপোর্টও প্রস্তুত করার নির্দেশ দেওয়া হয়েছে। দুঘর্টনায় ক্ষতিগ্রস্তদের যথাসম্ভব সাহায্য করা হবে।”