Actress Death: বিয়ের আগে শেষ ঘুরতে যাওয়াই হল কাল, খাদে পড়ে মৃত্যু ‘সারাভাই ভার্সেস সারাভাই’ খ্যাত অভিনেত্রীর

Himachal Pradesh: মঙ্গলবারই বৈভবী ও তাঁর হবু স্বামীর দেহ উদ্ধার করা হয়েছে। তাঁদের দেহ উদ্ধার করে চণ্ডীগঢ়ে আনা হয়েছে। তাঁর পরিবারও ইতিমধ্যেই চণ্ডীগঢ়ে পৌঁছেছে। আজ সকালে বৈভবীর দেহ মুম্বইয়ে আনা হবে।

Actress Death: বিয়ের আগে শেষ ঘুরতে যাওয়াই হল কাল, খাদে পড়ে মৃত্যু 'সারাভাই ভার্সেস সারাভাই' খ্যাত অভিনেত্রীর
অভিনেত্রী বৈভবী উপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2023 | 11:08 AM

সিমলা: টেলিভিশন দুনিয়ায় ফের শোকের ছায়া। ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত্যু হল অভিনেত্রী বৈভবী উপাধ্যায়ের (Vaibhavi Upadhyay)। “সারাভাই ভার্সেস সারাভাই” (Sarabhai Vs Sarabhai) টেলিভিশন শো থেকে জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী বৈভবী। জানা গিয়েছে, মঙ্গলবার হিমাচল প্রদেশে (Himachal Pradesh) একটি গাড়ি দুর্ঘটনায় বৈভবীর মৃত্যু হয়। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। গাড়িতে বৈভবীর সঙ্গে ছিলেন তাঁর হবু স্বামী। দুর্ঘটনায় তাঁরও মৃত্যু হয়।

পুলিশের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার, ২৩ মে দুর্ঘটনার শিকার হন বৈভবী উপাধ্যায়। ৩২ বছরের ওই অভিনেত্রী ঘুরতে যেতে ভালবাসতেন। চলতি সপ্তাহেই তিনি তাঁর হবু স্বামীর সঙ্গে হিমাচল প্রদেশে ঘুরতে গিয়েছিলেন। মঙ্গলবার তাঁরা একটি গাড়িতে করে ঘুরছিলেন, সেই সময়ই গাড়িটি দুর্ঘটনার মুখে পড়ে। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে যায়।

মঙ্গলবারই বৈভবী ও তাঁর হবু স্বামীর দেহ উদ্ধার করা হয়েছে। তাঁদের দেহ উদ্ধার করে চণ্ডীগঢ়ে আনা হয়েছে। তাঁর পরিবারও ইতিমধ্যেই চণ্ডীগঢ়ে পৌঁছেছে। আজ সকালে বৈভবীর দেহ মুম্বইয়ে আনা হবে। সেখানেই সকাল ১১টা নাগাদ শেষকৃ্ত্য সম্পন্ন হবে।

সারাভাই ভার্সেস সারাভাই শোয়ের প্রযোজক জেডি মাজেথিয়া অভিনেত্রীর মৃত্যুর কথা প্রথম জানান। ইন্সটাগ্রামে একটি স্টোরিতে তিনি আবেগঘন পোস্ট করে লেখেন, “অবিশ্বাস্য বিষয় যে জীবন কতটা অনিশ্চিত হতে পারে। সারাভাই ভার্সেস সারাভাই-এ জ্যাসমিন চরিত্রের জন্য বিখ্যাত অভিনেত্রী তথা আমার খুব কাছের বন্ধু বৈভবী উপাধ্যায় প্রয়াত হয়েছেন। উত্তর ভারতে একটি দুর্ঘটনার শিকার হয় বৈভবী। আগামিকাল সকালে তাঁর মরদেহ মুম্বইয়ে আনা হবে।”