Snake killed Bird video: শেষ শ্বাস পর্যন্ত লড়াই চালিয়েছে, বাচ্চাদের বাঁচাতে নাগপাশে দম ফুরলো মায়ের!

Snake killed Bird video: ইনস্টাগ্রামে এই এই ভিডিওটি শেয়ার করেছেন স্টিভ ব্রাসেল নামে এক ব্যক্তি। সংশ্লিষ্ট ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, একটি গাছে পাখি বাসা তৈরি করেছে। ভিতরে তার সন্তান রয়েছে। কিন্তু এরই মধ্যে একটি বিষাক্ত সাপ এসে তার বাসার মধ্যে ঢুকতে শুরু করে। বিষয়টি তখন চোখে পড়ে মা পাখিটির। সে অনুভব করে তার ছানারা বিপদে পড়েছে।

Snake killed Bird video: শেষ শ্বাস পর্যন্ত লড়াই চালিয়েছে, বাচ্চাদের বাঁচাতে নাগপাশে দম ফুরলো মায়ের!
ভাইরাল ভিডিয়োImage Credit source: Instagram
Follow Us:
| Updated on: Feb 13, 2024 | 8:45 AM

এই পৃথিবীর অন্যতম সুন্দর সম্পর্ক হল মা। সন্তানদের কাছে মায়ের ভূমিকা কী তা বলার অপেক্ষা রাখে না।শিশুদের উপরে কোনও বিপদ এলে পীঠ আগলে দাঁড়িয়ে থাকেন মা। এই অনুভূতি শুধু মানুষের সঙ্গে হয় এমনটা নয়, পশু-পাখির ক্ষেত্রেও একই ঘটনা ঘটে। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি বিষাক্ত সাপ পাখির বাসায় ঢুকেছিল। মা পাখিটি ভেবেছিল সাপটা তার সন্তানদের খেয়ে ফেলবে। এরপর অনেক লড়াই করে সাপটিকে বাসা থেকে তাড়িয়ে দেয় মা পাখিটি। তবে এই লড়াইয়ে শেষ পর্যন্ত মৃত্যু হয় তার।

View this post on Instagram

A post shared by Pecuária rondoniensee | Agropecuária | Agronomia (@pecuaria_rondoniensee)

ইনস্টাগ্রামে এই এই ভিডিওটি শেয়ার করেছেন স্টিভ ব্রাসেল নামে এক ব্যক্তি। সংশ্লিষ্ট ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, একটি গাছে পাখি বাসা তৈরি করেছে। ভিতরে তার সন্তান রয়েছে। কিন্তু এরই মধ্যে একটি বিষাক্ত সাপ এসে তার বাসার মধ্যে ঢুকতে শুরু করে। বিষয়টি তখন চোখে পড়ে মা পাখিটির। সে অনুভব করে তার ছানারা বিপদে পড়েছে। সঙ্গে-সঙ্গে সাপটিকে থামানোর চেষ্টা করে পাখিটি। সাপটিকে ভিতরে ঢুকতে যতটা সম্ভব বাধা দিতে থাকে। ঠোঁট দিয়ে বার-বার টেনে ফেলতে চায় সাপটিকে। কারণ মা পাখিটি বুঝতে পারে সাপটি বিষাক্ত, তাই সে যাতে বাচ্চাদের মেরে ফেলতে না পারে তাই কসরত চালিয়ে যায়।

তবে পাখিটি এই বিপজ্জনক সাপের হাত থেকে বাচ্চাদের বাঁচালেও নিজেকে মুক্ত করতে পারে না। সাপটি তাঁকে পেঁচিয়ে ধরে। মৃত্যু না হওয়া পর্যন্ত ছাড়ে না। শেষ পর্যন্ত অনেক লড়াইয়ের পর মৃত্যু হয় মা পাখিটির।