Madhya Pradesh News: বর্ষবরণের রাতে বন্ধুদের সঙ্গে পার্টি, ভোর হতেই চরম সিদ্ধান্ত সফটওয়্যার ইঞ্জিনিয়ারের

Madhya Pradesh News: ইন্দোরে ৭ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা তরুণীর। ল্যাপটপে রেখে গেলে দু' পাতার সুইসাইড নোট।

Madhya Pradesh News: বর্ষবরণের রাতে বন্ধুদের সঙ্গে পার্টি, ভোর হতেই চরম সিদ্ধান্ত সফটওয়্যার ইঞ্জিনিয়ারের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2023 | 7:29 PM

ইন্দোর: বর্ষবরণেইচরম সিদ্ধান্ত নিলেন এক সফটওয়্যার ইঞ্জিনিয়ার (Software Engineer)। বর্ষবরণ উদযাপন করতে বান্ধবীর বাড়ি গিয়েছিলেন ওই তরুণী। সেখানেই ৭ তলা থেকে ঝাঁপ দিয়ে নিজের জীবন কেড়ে নিলেন তিনি। বর্ষশেষে শেষ করে দিলেন নিজের জীবন। নতুন বছরের সূর্য দেখা হল না। তার আগেই অন্যদেশে পাড়ি দিয়েছেন তিনি। রেখে গেলেন নিজের ল্য়াপটপে একটা ছোট্ট সুইসাইড নোট। মধ্য প্রদেশের (Madhya Pradesh) ইন্দোরের (Indore) ঘটনা।

ইন্দোরের বাসিন্দা প্রথম চোকসি। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তিনি হায়দরাবাদের একটি সফটওয়্যার সংস্থায় কর্মরতা। বাড়ি থেকেই করতে হত কাজ। নতুন বছর উদযাপনের জন্য বন্ধুর বাড়িতে এসেছিলেন তিনি। ৯ তলা সৎগুরু গোকুল রেসিডেন্সি বিল্ডিংয়ের সাত তলায় ওই বন্ধু সৌম্য গংগরাডের ফ্ল্যাট। সেখানে আরও দুই বন্ধুও উপস্থিত হয়েছিলেন। বর্ষবরণ উদযাপন করছিলেন তাঁরা। এবং যে যার কম্পিউটারে কাজ করতে করতেই গল্প করছিলেন। তবে ভোর ৩ টে নাগাদ তাঁরা সকলেই ঘুমোতে চান। তবে প্রথম ঘুমোতে যাননি। তিনি জেগেই ছিলেন বলে পুলিশকে জানিয়েছেন সৌম্য।

তারপর বিল্ডিংয়ের নিরাপত্তারক্ষী সকালে লক্ষ্য করেন মাটিতে এক তরুণীর দেহ পড়ে রয়েছে। আর রক্তে ভেসে যাচ্ছে গোটা জায়গা। তখনি পুলিশকে খবর দেওয়া হয়। এদিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গোটা বিষয়টি খতিয়ে দেখেন। সৌম্যের সঙ্গে কথাও বলেন। আর প্রথমের ল্য়াপটপ থেকে দুই পৃষ্ঠার সুইসাইড নোট পেয়েছে পুলিশ। টুকোগঞ্জ পুলিশ স্টেশনের ইনস্পেক্টর কমলেশ শর্মা বলেছেন, “তাঁর ল্যাপটপ থেকে একটি দুই পৃষ্ঠার সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। সেখানে লিখেছেন, খুব বেদনাদায়ক রোগে ভুগছেন তিনি। এর বিষয়ে তিনি নিজের মা-বাবাকেও জানাতে পারছেন না।” তিনি সেই নোটে উল্লেখও করেছেন, তাঁর মা ইন্দোরের এক চিকিৎসকও। এই মৃত্যুর তদন্ত জারি রেখেছে পুলিশ।