Sourav Ganguly: বিজেপি শাসিত ত্রিপুরার পর্যটন বিভাগের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়

Tourism brand ambassador of Tripura: বিজেপি শাসিত ত্রিপুরার পর্যটন দফতরের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। এই প্রস্তাব নিয়ে এদিন কলকাতার বেহালায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাসভবনে এসেছিলেন উত্তর পূর্ব ভারতের রাজ্যটির পর্যটন মন্ত্রী সুশান্ত চৌধুরি।

Sourav Ganguly: বিজেপি শাসিত ত্রিপুরার পর্যটন বিভাগের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়
সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের বাড়িতে ত্রিপুরার পর্যটন মন্ত্রী সুশান্ত চৌধুরি
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2023 | 8:48 PM

কলকাতা: বিজেপি শাসিত ত্রিপুরার পর্যটন দফতরের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। এই প্রস্তাব নিয়ে এদিন কলকাতার বেহালায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাসভবনে এসেছিলেন উত্তর পূর্ব ভারতের রাজ্যটির পর্যটন মন্ত্রী সুশান্ত চৌধুরি। ত্রিপুরা পর্যটন বিভাগের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার বিষয়ের পাশাপাশি, আরও বিভিন্ন বিষয়ে ত্রিপুরার মন্ত্রীর সঙ্গে আলোচনা হয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের। মন্ত্রী জানিয়েছেন, ত্রিপুরার পর্যটনের উন্নয়নের সঙ্গে জড়িত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে তাঁদের মধ্যে। সুশান্ত চৌধুরি আরও জানিয়েছেন, দ্রুত এই দিনের বৈঠকের ইতিবাচক ফল পাওয়া যাবে বলে আশাবাদী তাঁরা।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের পর, এক সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, “ত্রিপুরা রাজ্যের পর্যটনকে সারা বিশ্বের সামনে তুলে ধরার জন্য প্রয়োজন এর বহুল প্রচার এবং সঠিক ব্র্যান্ডিং এবং এর জন্য আমাদের দরকার এমন একজন জনপ্রিয় ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর যাঁকে সারা বিশ্ব চেনে। ত্রিপুরার পর্যটনকে সরা বিশ্বের সামনে তুলে ধরতে আমাদের সবার প্রিয় দাদা ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের চেয়ে জনপ্রিয় ব্যক্তিত্ব আর কে হতে পারে?” এদিন মন্ত্রী সঙ্গে সঙ্গে ত্রিপুরা সরকারের পর্যটন দফতরের সচিব এবং দফতরের অধিকর্তাও সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে এসেছিলেন।

এই বিষয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহাও। এদিন তাঁর সঙ্গেও টেলিফোনে সৌরভ গঙ্গোপাধ্যায়ের একপ্রস্থ কথা হয়েছে বলে জানিয়েছেন তিনি। তাঁর পর্যটন মন্ত্রীর সঙ্গে সৌরভের বৈঠকের পর মানিক সাহা বলেছেন, “ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্য়ায় আমাদের ত্রিপুরা পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার প্রস্তাব গ্রহণ করেছেন। এটা অত্যন্ত গর্বের বিষয়। আজ তাঁর সঙ্গে টেলিফোনে আমার কথা হয়েছে। তাঁর অংশগ্রহণ নিশ্চিতভাবে রাজ্যের পর্যটন ক্ষেত্রে বাড়তি প্রেরণা যোগ করবে, এই বিষয়ে আমি আত্মবিশ্বাসী।”