UP Accident: স্কুটিতে ধাক্কা মেরে শিশুকে ২ কিমি ঘষটে নিয়ে গেল ট্রাক, মৃত দাদুও

UP Accident: স্কুটিতে ধাক্কা মেরে শিশুকে ২ কিমি ঘষটে নিয়ে গেল ট্রাক। দিল্লির ঘটনার পুনরাবৃত্তি উত্তর প্রদেশের মাহোবাতে।

UP Accident: স্কুটিতে ধাক্কা মেরে শিশুকে ২ কিমি ঘষটে নিয়ে গেল ট্রাক, মৃত দাদুও
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2023 | 5:26 PM

লখনউ: ফের ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকল দেশ। অনেকটা সাউথ দিল্লিতে বর্ষবরণের রাতের দুর্ঘটনার পুনরাবৃত্তি ঘটল উত্তর প্রদেশের মাহোবা জেলায়। ৬ বছরের নাতিকে নিয়ে স্কুটারে করে যাচ্ছিলেন দাদু। সেই সময় পিছন থেকে তাঁদের দিকে ধেয়ে আসে একটি ডাম্পার ট্রাক। স্কুটারে ধাক্কা মারে সজোরে। তারপর ট্রাকের তলায় টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া হয় ওই শিশুকে। প্রায় ২ কিলোমিটার তাকে এইভাবেই টেনে নিয়ে যাওয়া হয়। যেমনটা দিল্লিতে অঞ্জলির ক্ষেত্রে হয়েছিল। এই দুর্ঘটনায় ৬ বছরের শিশুর, তার দাদুর মৃত্যু হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৬৭ বছর বয়সী উদিত নারায়ণ চানসোরিয়া। তিনি নিজের ৬ বছর বয়সী নাতি সতভিককে নিয়ে স্কুটারে করে বাজারে যাচ্ছিলেন। সেই সময় একটি ডাম্পার ট্রাক তাঁদের গাড়িতে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মারা যান উদিত। তারপর সতভিক ও স্কুটারটিকে প্রায় ২ কিলোমিটার টেনে হিঁচড়ে নিয়ে যায় ট্রাকটি। কানপুর-সাগর ৮৬ নম্বর জাতীয় সড়কে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে।

এই দুর্ঘটনার ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরলাও হয়েছে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, ট্রাকের সামনে অনেকগুলি বাইক। সেই বাইকের সওয়ারিদের ট্রাক চালককে সতর্ক করার চেষ্টা করতে দেখা গিয়েছে। প্রত্যক্ষদর্শীরা রাস্তায় পাথর, বড় বড় বোল্ডার রাখার পর শেষ পর্যন্ত ট্রাকটি থামে। ট্রাক চালকের নাগাল পেয়ে তাঁকে মারধর শুরু করেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ সেই ট্রাকটিকে বাজেয়াপ্ত করেছে এবং চালককে হেফাজতে নিয়েছেন। প্রসঙ্গত, দিল্লিতে বর্ষবরণের রাতে স্কুটিতে করে ফিরছিলেন দুই তরুণী। সেই সময় একটি চার-চাকা গাড়ি স্কুটিতে ধাক্কা মারে। স্কুটির চালক স্কুটি থেকে পড়ে গিয়ে গাড়ির তলায় চলে আসে। সেই অবস্থাতেই গাড়িতে প্রায় ২ কিমি তরুণীকে টেনে হিঁচড়ে নিয়ে যায়। পরে গাড়ি থামলে মহিলার অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়। এবার প্রায় অনুরূপ ঘটনা দিবালোকেই ঘটে গেল উত্তর প্রদেশের মাহোবাতে।