Stray Dog Raped: ব্যক্তির যৌন লালসার শিকার পথকুকুর, নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

একটি পথকুকুরকে প্রকাশ্যে ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে।

Stray Dog Raped: ব্যক্তির যৌন লালসার শিকার পথকুকুর, নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 3:44 PM

পাটনা: যত দিন যাচ্ছে, ততই নৃশংস হয়ে উঠছে মানুষ! এবার এক ব্যক্তির যৌন ক্ষুধার শিকার হল সারমেয়। একটি পথকুকুরকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। ন্যক্করজনক ঘটনাটি ঘটেছে বিহারের রাজধানী পাটনায়। সেই নৃশংস ঘটনার ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পথকুকুরকে ধর্ষণের ন্যক্করজনক ঘটনাটি ঘটেছে গত ৮ মার্চ, দোল উৎসবের দিন। পাটনার ফুলওয়াড়ি শরিফ এলাকার ফৈজল কলোনিতে প্রকাশ্যে এক পথকুকুরকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে অজ্ঞাত পরিচিত এক ব্যক্তির বিরুদ্ধে। সেই নৃশংস ঘটনাটি এলাকার সিসিটিভি ফুটেজেও ধরা পড়েছে। তবে ওই ব্যক্তির এখনও হদিশ মেলেনি। তার খোঁজ শুরু করেছে ফুলওয়াড়ি শরিফ থানার পুলিশ।

পথকুকুরকে ধর্ষণের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পাটনার পশুপ্রেমী প্রিয়া ধোতরে। ভয়ঙ্কর এই অপরাধের জন্য অভিযুক্ত ব্যক্তিকে অবিলম্বে গ্রেফতার করে যথোপযুক্ত শাস্তি দেওয়ার দাবি তুলেছেন তিনি। ইনস্টাগ্রাম পোস্টে তিনি আরও বলেন, “একটি দায়িত্বশীল ও যত্নশীল সম্প্রদায় হিসাবে প্রাণী সহ সকল জীবের নিরাপত্তা এবং রক্ষা করা আমাদের কর্তব্য।”

প্রিয়া ধোতরের শেয়ার করা ভিডিয়োর প্রেক্ষিতে ইতিমধ্যে পাটনার এক স্বেচ্ছাসেবী সংস্থা ফুলওয়াড়ি শরিফ থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে একটি অভিযোগও দায়ের করেছে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে জানিয়ে ফুলওয়াড়ি শরিফের এএসপি মণীশ কুমার বলেন, ইন্ডিয়ান পেনাল কোর্ট ও পশু আইনের ধারায় ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।