পাশে ডেকে দেখাতেন পর্ন, নানা অছিলায় দিতেন ছাত্রীদের শরীরে হাত! ৪ মাস ধরে শিক্ষকের ভয়ঙ্কর কীর্তি ফাঁস হল এভাবে…

Crime: অষ্টম শ্রেণির ছাত্রী তাঁর অভিভাবকের কাছে অভিযোগ জানান। এরপর চাইল্ড ওয়েলফেয়ার সেন্টারের হেল্পলাইনেও ফোন করে অভিযোগ জানায় কিশোরী। এরপর চাইল্ড ওয়েলফেয়ারের আধিকারিকরা স্কুলে গিয়ে তদন্ত শুরু করেন।

পাশে ডেকে দেখাতেন পর্ন, নানা অছিলায় দিতেন ছাত্রীদের শরীরে হাত! ৪ মাস ধরে শিক্ষকের ভয়ঙ্কর কীর্তি ফাঁস হল এভাবে...
প্রতীকী চিত্রImage Credit source: Meta AI
Follow Us:
| Updated on: Aug 21, 2024 | 12:51 PM

মুম্বই: রক্ষকই যেখানে ভক্ষকের ভূমিকায়! সঠিক-বেঠিকের শিক্ষা দেওয়ার দায়িত্ব যাঁর কাঁধে, তার বিরুদ্ধেই উঠল যৌন হেনস্থার অভিযোগ। তাও আবার একজন নয়, একাধিক ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধে। অভিযোগ, ওই শিক্ষক ক্লাসে ছাত্রীদের পর্ন ফিল্ম দেখাতেন। মাসের পর মাস যৌন হেনস্থা করেন ছাত্রীদের।

কমপক্ষে ৬ ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল সরকারি স্কুলের এক শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের আকোলা জেলায়। মাসের পর মাস ধরে বছর সাতচল্লিশের ওই শিক্ষক ছাত্রীদের ক্লাসে পড়ানোর নামে পর্ন ফিল্ম দেখাতেন। কুৎসিত আকার-ইঙ্গিত, এমনকী, শরীরে অশ্লীলভাবে স্পর্শও করতেন শিক্ষক। বিগত ৪ মাস ধরে এই কাজ চালাচ্ছিলেন শিক্ষক।

সম্প্রতিই অষ্টম শ্রেণির ছাত্রী তাঁর অভিভাবকের কাছে অভিযোগ জানান। এরপর চাইল্ড ওয়েলফেয়ার সেন্টারের হেল্পলাইনেও ফোন করে অভিযোগ জানায় কিশোরী। এরপর চাইল্ড ওয়েলফেয়ারের আধিকারিকরা স্কুলে গিয়ে তদন্ত শুরু করেন। ছাত্রীদের জিজ্ঞাসাবাদের পর এফআইআর দায়ের করা হয় এবং শিক্ষককে হেফাজতে নেওয়া হয়।

এই খবরটিও পড়ুন

জানা গিয়েছে, স্কুলের ছয় ছাত্রী ওই শিক্ষকের বিরুদ্ধে অশ্লীল ভিডিয়ো দেখানো ও যৌন হেনস্থার অভিযোগ এনেছে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)