Teacher: ছাত্রীদের বাথরুমেও ঢুকে পড়েন মত্ত শিক্ষক! ক্লাসরুমে বন্দি করলেন স্থানীয়রা

Tamil Nadu: ওই শিক্ষক ছাত্রীদের বাথরুমেও ঢুকে পড়তেন বলে অভিযোগ। সম্প্রতি এক ছাত্রীর স্তনে হাত দিয়েছিলেন বলে অভিযোগ।

Teacher: ছাত্রীদের বাথরুমেও ঢুকে পড়েন মত্ত শিক্ষক! ক্লাসরুমে বন্দি করলেন স্থানীয়রা
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2022 | 9:00 AM

সালেম: তিনি স্কুলের শিক্ষক। যদিও অভিযোগ, প্রায়শই তিনি স্কুলে আসেন মত্ত অবস্থায়। এবং মত্ত অবস্থায় স্কুলে অসংলগ্ন আচরণ করেন। এবং স্কুলের ছাত্রীদের হেনস্থা করেন বলেও অভিযোগ। এমনকি ছাত্রীদের বাথরুমেও ওই মত্ত শিক্ষক ঢুকে পড়েন বলে অভিযোগ । বেশ কয়েক মাস ধরেই ওই শিক্ষকের আচরণে ক্ষুব্ধ ছিলেন ছাত্রীদের অভিভাবক ও এলাকাবাসী। সম্প্রতি এক ছাত্রীর শরীরে অশালীন ভাবে হাত দিয়েছিলেন বলে অভিযোগ। এই খবর ছড়তেই ক্ষুব্ধ এলাকাবাসী ক্লাসরুমে বন্দি করে রাখেন অভিযুক্ত শিক্ষককে। তখন অভিভাবকদের সঙ্গে তুমুল তর্ক জুড়ে দেন। খবর পেয়ে আসে পুলিশ। স্কুল দফতরের আধিকারিকরাও আসেন সেখানে। এর পর ওই অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে পুলিশ। সম্প্রতি ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর সালেম জেলার সেলাথানপত্তি গ্রামের একটি স্কুলে।

সেলাথানপত্তি গ্রামের স্কুলে শিক্ষকতা করেন অভিযুক্ত শিক্ষক। তাঁর বিরুদ্ধে মদ খেয়ে স্কুলে আসার অভিযোগ। মত্ত অবস্থায় থাকার পাশাপাশি ছাত্রীদের উত্যক্ত করার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। এর আগে তাঁর বিরুদ্ধে স্কুল কর্তৃপক্ষের কাছে অভিযোগও জানানো হয়েছিল। কিন্তু কোনও ব্যবস্থা তাঁর বিরুদ্ধে নেওয়া হয়নি বলে অভিযোগ। এর পরই বিষয়টি নিয়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে ক্ষোভ বাড়তে থাকে।

ওই শিক্ষক ছাত্রীদের বাথরুমেও ঢুকে পড়তেন বলে অভিযোগ। সম্প্রতি এক ছাত্রীর স্তনে হাত দিয়েছিলেন বলে অভিযোগ। এর পর ক্ষোভ বিস্ফোরণ ঘটে। স্থানীয় বাসিন্দারা এসে তাঁকে ক্লাসে বন্দি করে রাখেন। খবর পেয়ে স্কুল দফতরের আধিকারিকরাও এসেছিলেন। কিন্তু পুলিশ এলেও অভিযুক্ত শিক্ষককে ছাড়তে রাজি হননি বিক্ষোভকারীরা। তখন পুলিশ তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয়। এর পর পুলিশ গ্রেফতার করে নিয়ে যায় অভিযুক্তকে। তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনা নিয়ে উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়।