Crime News: বারণ করা সত্ত্বেও লুকিয়ে প্রেমিকার সঙ্গে কথা বলত সহপাঠী, চরম ‘শাস্তি’ দিল প্রেমিক…

Crime News: আহত ওই কিশোরের অপরাধ ছিল সে অভিযুক্ত কিশোরের প্রেমিকার সঙ্গে কথা বলেছিল। সামান্য এই কারণেই বন্ধু ছুরি নিয়ে তার উপরে হামলা করে।

Crime News: বারণ করা সত্ত্বেও লুকিয়ে প্রেমিকার সঙ্গে কথা বলত সহপাঠী, চরম 'শাস্তি' দিল প্রেমিক...
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2022 | 1:55 PM

হায়দরাবাদ: ‘এভরিথিং ইজ ফেয়ার ইন লাভ অ্যান্ড ওয়ার’। প্রেম একটা সুন্দর অনুভূতি। জীবনে কখন প্রেম আসে, তা কেউ বলতে পারে না। প্রেম যেমন মানুষকে বদলে দেয়, তেমনই আবার বদলা নিতেও শেখায়। সবার জীবনেই বিশেষ জায়গা দখল করে রাখে প্রথম প্রেম। জীবনের প্রথম প্রেম ভুলতে পারেন না কেউই। কিন্তু সেই প্রেম যদি আপনাকে সমস্ত সীমা পার করিয়ে দেয়, তবে তা ভয়ঙ্কর হয়ে উঠতে পারে। এমনই ঘটনা ঘটল দ্বাদশ শ্রেণির এক পড়ুয়ার সঙ্গে। স্কুলেরই এক বান্ধবীর প্রেমে পড়েছিল সে। সাহস করে প্রেমের প্রস্তাব দেওয়ার পর তা স্বীকারও করে নিয়েছিল বান্ধবী। কিন্তু মাস কয়েক কাটতেই স্বপ্নের সম্পর্কে ধরল চিড়। প্রবেশ করল তৃতীয় ব্যক্তি। তার অজান্তে বান্ধবীর সঙ্গে কথা বলায়, সেই বন্ধুকেই ছুরি দিয়ে কোপাল ওই কিশোর। ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার রাঙ্গারেড্ডি জেলায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাঙ্গা রেড্ডি জেলার রাজেন্দ্রনগর মন্ডলের বাসিন্দা ওই দ্বাদশ শ্রেণির পড়ুয়া এক সহপাঠীকে ছুরির কোপ মেরেছে। আহত ওই কিশোরের অপরাধ ছিল সে অভিযুক্ত কিশোরের প্রেমিকার সঙ্গে কথা বলেছিল। সামান্য এই কারণেই বন্ধু ছুরি নিয়ে তার উপরে হামলা করে। আহত কিশোরের নাম দুর্গা প্রসাদ।

বানজারা হিলসের পুলিশের তরফে জানানো হয়েছে, আহত ওই কিশোর অভিযুক্তের সহপাঠী ছিল, তবে তারা এক সেকশনে পড়ত না। অন্য়দিকে ওই কিশোরের বান্ধবী দুর্গা প্রসাদের সঙ্গে একই ক্লাসে পড়ত। সম্প্রতিই অভিযুক্ত কিশোর জানতে পারে যে, তাঁর অবর্তমানে প্রেমিকার সঙ্গে কথা বলে। আগে একবার তাঁকে সতর্কও করেছিল অভিযুক্ত কিশোর। কিন্তু তারপরও দুর্গা প্রসাদ তাঁর সতর্কবার্তা শোনেনি।

দু’দিন আগেই দুর্গা প্রসাদ ফের একবার অভিযুক্তের প্রেমিকার সঙ্গে কথা বলেছে, এই কথা জানতে পেরেই অভিযুক্ত কিশোর তাঁকে রাজেন্দ্রনগর এলাকায় দেখা করার জন্য ডাকে। সেখানে যেতেই সঙ্গে সঙ্গে অভিযুক্ত তার উপরে হামলা করে এবং একের পর এক ছুরির কোপ মারতে থাকে। ইতিমধ্যেই পুলিশ ওই কিশোরকে গ্রেফতার করেছে। তাঁর বিরুদ্ধে খুনের প্রচেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।