ফের উত্তপ্ত ভূস্বর্গ!  জঙ্গিদের হামলায় আহত পুলিস কর্মী-সহ মোট ২

কাশ্মীর পুলিসের তরফে টুইট করে জানানো হয়েছে, সাজগারিপোরায় জঙ্গিদের গুলিতে আহত হয়েছেন ফারুক আহমেদ নামে এক পুলিস কর্মী ও স্থানীয় ব্যক্তি মুনির আহমেদ।

ফের উত্তপ্ত ভূস্বর্গ!  জঙ্গিদের হামলায় আহত পুলিস কর্মী-সহ মোট ২
ছবি-এএনআই
Follow Us:
| Updated on: Dec 06, 2020 | 5:11 PM

শ্রীনগর: ফের উত্তপ্ত ভূস্বর্গ (Jammu and Kashmirmmu )। পুলিস ও সেনার যৌথ বাহিনীর উপর হামলা চালাল জঙ্গিরা। হাওয়াল অঞ্চলের সাজগারিপোরায় পুলিস ও সিআরপিএফের যৌথ বাহিনীর উপর এই হামলায় ইতিমধ্যেই গুরুতর জখম হয়েছেন একজন পুলিস। আহত হয়েছে মুনির আহমেদ নামে এক স্থানীয় ব্যক্তিও।

কাশ্মীর পুলিসের তরফে টুইট করে জানানো হয়েছে, সাজগারিপোরায় জঙ্গিদের গুলিতে আহত হয়েছেন ফারুক আহমেদ নামে এক পুলিস কর্মী ও স্থানীয় ব্যক্তি মুনির আহমেদ। দুজনকেই গুরুতর জখম অবস্থায় হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। হাওয়াল অঞ্চলের বিস্তীর্ণ এলাকার চারদিক ঘিরে ফেলেছেন নিরাপত্তা রক্ষীরা। জঙ্গিদের উদ্দেশ্যে তল্লাশি চলছে।

আরও পড়ুন: কৃষকদের ‘ভারত বনধে’ সমর্থন কংগ্রেসের, বনধ সফল করতে তোড়জোড় তৃণমূল স্তরে

অন্য দিকে আজকে সকালেই পুঞ্চ সীমান্তে পাক অধিকৃত কাশ্মীর  থেকে নিয়ন্ত্রণ রেখা অতিক্রম করে ভারতের সীমানায় ঢুকে পড়ে দুই নাবালিকা বোন। তারা পাকিস্তানের আব্বাসপুরের বাসিন্দা বলে জানা গিয়েছে। একজন ১৭ বছর বয়সী লাইবা জাবাইর ও অন্য জন তার বোন ১৩ বছর বয়সী সানা জাবাইর। তাদের তাড়াতাড়ি দেশে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।