অকাতরে ঘুমোচ্ছিল মা, বাবা, ছেলে, মাঝ রাতে তুমুল বৃষ্টিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বাড়ি! মুহূর্তে শেষ তিনটি প্রাণ…

Uttarakhand: অন্যদিকে পর্যটন নগরী মুসৌরিতেও শনিবার গভীর রাত পর্যন্ত প্রবল বৃষ্টি হয়।

অকাতরে ঘুমোচ্ছিল মা, বাবা, ছেলে, মাঝ রাতে তুমুল বৃষ্টিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বাড়ি! মুহূর্তে শেষ তিনটি প্রাণ...
ছবি এএনআই।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2021 | 12:36 AM

উত্তরাখণ্ড: অতিবৃষ্টির জেরে ধস। তাতেই বাড়ি ভেঙে চাপা পড়ে মর্মান্তিক মৃত্যু হল বাবা, মা ও তাঁদের সাত বছরের সন্তানের। পরিবারের বড় ছেলে রক্ষা পেয়েছে কোনওক্রমে। সামান্য আঘাত রয়েছে তাঁর। শনিবার রাত আড়াইটে নাগাদ উত্তরাখণ্ডের বাগেশ্বরের কাপকোট তহসিলে ঘটনাটি ঘটে। পরিবারের সকলে তখন অকাতরে ঘুমোচ্ছিলেন।

স্থানীয়রা সকালে পুলিশ প্রশাসনকে খবর দেয়। কিছুক্ষণের মধ্যেই তারা পৌঁছয়। রবিবার দুপুর ১২টা নাগাদ তিনজনের দেহ উদ্ধার সম্ভব হয়। মৃতেরা হলেন গোবিন্দ সিং পাণ্ডা (৪০), খাস্তি দেবী (৩৫) ও হিমাংশু (৭)। জেলার বিপর্যয় মোকাবিলা দফতরের এক আধিকারিক শিখা সুয়াল এই তিনজনের দেহ উদ্ধারের খবর জানান। আরও পড়ুন: বড়সড় বদল সংঘ পরিবারে, বিজেপির সঙ্গে সমন্বয় রক্ষায় এবার ‘সম্পর্ক অধিকারী’ অরুণ কুমার

শিখাদেবী বলেন, একটি গরুও এই ঘটনায় মারা গিয়েছে। বাড়ির পিছনের গোয়ালে সেটি বাঁধা ছিল। আরও দু’টি গরুকে উদ্ধার করা গিয়েছে। কাপকোট এলাকার এই চত্বরে গাড়ির চলাচল আপাতত বন্ধ। গত কয়েকদিনের টানা বৃষ্টির জেরে কাপকোট এলাকায় ৪৫ মিলিমিটার বৃষ্টি হয়েছে রবিবার। সেখানে বাগেশ্বর–সহ আশপাশের শহুরে এলাকায় বৃষ্টি হয়েছে ১৫ মিলিমিটার। অন্যদিকে পর্যটন নগরী মুসৌরিতেও শনিবার গভীর রাত পর্যন্ত প্রবল বৃষ্টি হয়। এর জেরে মুসৌরি-দেহরাদুন জাতীয় সড়কে রবিবার যান চলাচলে সমস্যা হয়।