TMC Leader Detained: এক মাসে তৃতীয়বার, ফের গুজরাটে আটক তৃণমূলের সাকেত গোখলে

TMC Leader Detained: এর আগে একটি ভুয়ো টুইট করার অভিযোগে সাকেতকে গ্রেফতার করা হয়েছিল। সেই ঘটনায় সরব হয়েছিল তৃণমূল নেতৃত্ব।

TMC Leader Detained: এক মাসে তৃতীয়বার, ফের গুজরাটে আটক তৃণমূলের সাকেত গোখলে
সকেত গোখলে (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 30, 2022 | 9:10 AM

গুজরাট: তৃণমূলের জাতীয় মুখপাত্র সাকেত গোখেলকে ফের আটক করল গুজরাট পুলিশ। বৃহস্পতিবার তাঁকে আটক করা হয়েছে। এক মাসের মধ্যে এই নিয়ে পরপর তিনবার সাকেতকে আটক করা হল। গুজরাট পুলিশ তাঁকে দিল্লি থেকে আটক করে নিয়ে গিয়েছে বলে সূত্রের খবর। এর আগে একটি ভুয়ো টুইট করার অভিযোগে সাকেতকে গ্রেফতার করা হয়েছিল। সেই ঘটনায় সরব হয়েছিল তৃণমূল নেতৃত্ব। গুজরাটেও গিয়েছিলেন তৃণমূল সাংসদেরা। এবার ফের আটক করা হল সেই নেতাকেই।

পুলিশ সূত্রে খবর, তাঁর বিরুদ্ধে টাকা তছরূপের অভিযোগ উঠেছে। ক্রাউড ফান্ডিং করে যে টাকা তোলা হয়েছে, সেই টাকা অপব্যবহার করার অভিযোগেই গ্রেফতার করা হয়েছে সাকেতকে।

ডিসেম্বরের শুরুতেই পরপর ২ বার গ্রেফতার করা হয়েছিল তৃণমূল মুখপাত্র সাকেত গোখলেকে। মোরবি সেতু বিপর্যয় নিয়ে ভুয়ো টুইটের কারণে গ্রেফতার করা হয়েছিল তৃণমূল কংগ্রেসের মুখপাত্রকে। প্রথমে ৫ ডিসেম্বর রাজস্থান থেকে তাঁকে গ্রেফতার করেছিল গুজরাট পুলিশ। ওই মামলায় পরে আহমেদাবাদ আদালত তাঁকে জামিন দিয়েছিল।

সেই জামিনের কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই ফের গুজরাট পুলিশ অপর একটি এফআইআর-এর ভিত্তিতে তাঁকে গ্রেফতার করেছিল। পরে মোরবি জেলার এক আদালত শুক্রবার সেই দ্বিতীয় এফআইআর-এর ঘটনাতেও সাকেত গোখলের জামিন মঞ্জুর করে।

জামিনের পরও দ্বিতীয়বার গ্রেফতার হওয়ায় ঘটনার প্রতিবাদ জানাতে শুক্রবার গুজরাট উড়ে গিয়েছিলেন তৃণমূল সাংসদদের পাঁচ সদস্যের প্রতিনিধি দল। এই গ্রেফতারির প্রতিবাদে তৃণমূল সাংসদরা নির্বাচন কমিশনের কাছেও একটি চিঠি পাঠিয়েছিলেন। শেষ পর্যন্ত এদিন মোরবির নিম্ন আদালতে দ্বিতীয় এফআইআর-এর ঘটনাতেও জামিন পান তৃণমূল মুখপাত্র। এবার ফের আটক করা হল সাকেতকে।