Himachal Pradesh Accident: দেখা হল না বর্ষায় পাহাড়ের রূপ! চাকা পিছলে খাদে ছিটকে পড়ল গাড়ি, মৃত ৫

Himachal Pradesh Accident: জানা গিয়েছে, রবিবার বিকেল ৪টে নাগাদ ভৈরগড়-সাচ পাস কিলার রোডে দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় বাসিন্দা ও পিছন থেকে আসা কয়েকটি গাড়িই প্রথম দেখতে পান গাড়িটি রাস্তা থেকে ছিটকে খাদে পড়ে গিয়েছে।

Himachal Pradesh Accident: দেখা হল না বর্ষায় পাহাড়ের রূপ! চাকা পিছলে খাদে ছিটকে পড়ল গাড়ি, মৃত ৫
আহত যাত্রীদের হাসপাতালে নিয়ে আসা হচ্ছে। ছবি টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 6:55 AM

চাম্বা: বর্ষায় পাহাড় ঘুরতে গিয়ে বিপত্তি। বৃষ্টিভেজা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেল গাড়ি। দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও ২ জন। রবিবার বিকেলে দুর্ঘটনাটি ঘটেছে হিমাচল প্রদেশের চাম্বা জেলায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পর্যটকদের গাড়ি ছিল ওটি। পঞ্জাবের গুরুদাসপুর থেকে হিমাচলে ঘুরতে এসেছিলেন তারা।

রবিবার বিকেলে চাম্বা জেলার উপর দিয়ে যাওয়ার সময়ই শত্রুন্ডির কাছে একটি খাদে আচমকা পড়ে যায় গাড়িটি। সেই সময় গাড়িতে চালক সহ মোট ৭ জন ছিলেন। এদের মধ্যে ৫ জনেরই বৃষ্টি হয়েছে, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি বাকি দুইজন।

জানা গিয়েছে, রবিবার বিকেল ৪টে নাগাদ ভৈরগড়-সাচ পাস কিলার রোডে দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় বাসিন্দা ও পিছন থেকে আসা কয়েকটি গাড়িই প্রথম দেখতে পান গাড়িটি রাস্তা থেকে ছিটকে খাদে পড়ে গিয়েছে। সঙ্গে সঙ্গে পুলিশ প্রশাসনে খবর দেওয়া হয়। উদ্ধারকারী দল এসে গাড়ি থেকে যাত্রীদের উদ্ধার করে। চাম্বা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে পাঁচজনকে মৃত বলে ঘোষণা করা হয়। আহত দুইজনের অবস্থা সঙ্কটজনক বলেই জানা গিয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতদের নাম রাকেশ কুমার, অমরজিৎ সিং, মনোহর ও রাজীব শর্মা। এনারা সকলেই গুরুদাসপুরের বাসিন্দা। এছাড়া গাড়িচালক হেম সিংয়েরও মৃত্যু হয়েছে। তিনি চাম্বারই বাসিন্দা ছিলেন। দুর্ঘটনার কারণ এখনও সঠিকভাবে জানা না গেলেও, প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে যে বৃষ্টিভেজা রাস্তায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় দুর্ঘটনা ঘটে। মনে করা হচ্ছে কোনও কারণে গাড়ির ব্রেক ফেল হয়েছিল বা চালক স্টিয়ারিংয়ের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, যার কারণে রাস্তা থেকে ছিটকে খাদে পড়ে যায় গাড়িটি।