নৈশ কার্ফুর সুযোগে রমরমিয়ে চলছে মাদক পাচার, আগরতলা থেকে উদ্ধার ১২ লক্ষ টাকার কফ সিরাপ!

এর আগে বৃহস্পতিবারও ১০ লক্ষ টাকার ব্রাউন সুগার ও কফ সিরাপ সহ সাতজন মাদক পাচারকারীকে গ্রেফতার করে আগরতলা পুলিশ।

নৈশ কার্ফুর সুযোগে রমরমিয়ে চলছে মাদক পাচার, আগরতলা থেকে উদ্ধার ১২ লক্ষ টাকার কফ সিরাপ!
উদ্ধার হওয়া কফ সিরাপগুলি।

আগরতলা: গাড়িতে লুকিয়ে পাচার করা হচ্ছিল ৩১০০ বোতল কাশির ওষুধ। গোপন সূত্রে খবর পেয়ে আগরতলা থেকে সেই গাড়ি আটক করল ত্রিপুরা পুলিশ। উদ্ধার হওয়া কফ সিরাপের বাজার মূল্য আনুমানিক ১২ লক্ষ টাকা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আগরতলার তুফানিয়ালুঙ্গা এলাকা থেকে শুক্রবার পুলিশ একটি গাড়ি আটক করে। সঙ্গে সঙ্গে পালিয়ে যায় গাড়ির চালক। এরপরই গাড়ি থেকে ৩ হাজারেরও বেশি কফ সিরাপের বোতল উদ্ধার করা হয়।

এই বিষয়ে সাব ডিভিশনাল পুলিশ অফিসার প্রিয়ামাধুরী মজুমদার বলেন, “উদ্ধার হওয়া গাড়ি থেকে ৩১০০ বোতল কফ সিরাপ আটক করা হয়েছে। এগুলির বাজারমূল্য আনুমানিক ১২ লক্ষ টাকা। মূলত আগরতলা ও তার আশেপাশের এলাকাতেই এগুলি পাচার করার চেষ্টা চলছিল।” তিনি আরও জানান, এই ঘটনার সঙ্গে জড়িত মাদক পাচারকারী চক্রের খোঁজ চলছে। গাড়ির চালককে ধরা না গেলেও আটক করা গাড়ির নম্বর প্লেট ও রেজিস্ট্রেশন নম্বর থেকে শীঘ্রই তথ্য উদ্ধার করা হবে।

একদিনের মধ্যেই এই নিয়ে দ্বিতীয়বার মাদক উদ্ধার হল ত্রিপুরা থেকে। এর আগে বৃহস্পতিবারও ১০ লক্ষ টাকার ব্রাউন সুগার ও কফ সিরাপ সহ সাতজন মাদক পাচারকারীকে গ্রেফতার করে আগরতলা পুলিশ। জানা গিয়েছে, মদের পরিবর্তে বহু যুবকই কফ সিরাপ দিয়ে নেশা করে। সেই কারণেই রাজ্যে ফের সক্রিয় হয়ে উঠেছে মাদকচক্র। নৈশকার্ফুর সুযোগেই রাতের অন্ধকারে মাদক পাচারের চেষ্টা চলছিল। কিন্তু গোপন সূত্রে খবর পেয়ে তা ধরে ফেলে পুলিশ।

Click on your DTH Provider to Add TV9 Bangla