শাসক দলের নেতার বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ

ধর্ষণের জেরে গর্ভবতী (Pregnant) হয়ে পড়ে নাবালিকা। ওই নাবালিকার বয়স ১৬ বছর। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় এলাকায়। বিজেপি নেতা শ্যামল সরকারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ।

শাসক দলের নেতার বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ
একটি সংবাদপত্রের সম্পাদক সন্দীপ শর্মা ও সাংবাদিক সুনীল ব্রারের নামে এফআইআর দায়ের করা হয়েছেপ্রতীকী চিত্র।

আগরতলা: রক্ষকই যখন ভক্ষক। জননেতা ফেঁসে গেলেন ধর্ষণের অভিযোগে। ঘটনাটি ঘটেছে ত্রিপুরার (Tripura) খোয়াই জেলায়। বিজেপি (BJP) শাসিত রাজ্যে ধর্ষণের অভিযোগ উঠল খোদ বিজেপি নেতার বিরুদ্ধে। ঘটনায় হতবাক বহু মানুষ। ৭ মাস ধরে লাগাতার ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

ধর্ষণের জেরে গর্ভবতী হয়ে পড়ে নাবালিকা। ওই নাবালিকার বয়স ১৬ বছর। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় এলাকায়। বিজেপি নেতা শ্যামল সরকারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। কৃষ্ণপুর মণ্ডলের বুথের দায়িত্বে ছিলেন বিজেপি নেতা শ্যামল সরকার।

ধর্ষণের অভিযোগ ওঠার পর দল থেকে তাকে সাসপেন্ড করা হয়। দলের পক্ষ থেকে জানানো হয়েছে, অন্যায় করে থাকলে শাস্তি পেতেই হবে তাকে। শ্যামল সরকার পেশায় শ্রমিক। বাবা মা বাড়িতে না থাকলেই ওই নাবালিকাকে ধর্ষণ করত বিজেপি নেতা। ৭ মাস পরে ধর্ষণের অভিযোগ দায়ের করে নাবালিকা।

ধর্ষিতার পরিবারের লোকজন অভিযুক্তর কড়া শাস্তি দাবি করেছে। অভিযুক্ত শ্যামল সরকারের বয়স ৪৬ বছর। অভিযোগ প্রমাণিত হলে বিজেপি নেতার কড়া শাস্তি হবে বলেই আশ্বাস দিয়েছে পুলিশ। আরও পড়ুন: মেয়ের শ্বশুরবাড়িতে বাবার উপহার ১০০০ কেজি মাছ, কিন্তু কেন

COVID third Wave

Click on your DTH Provider to Add TV9 Bangla