Terrorists killed: নতুন করে সন্ত্রাসের ছক? কুপওয়ারায় নিকেশ ২ জঙ্গি, মিলল প্রচুর আগ্নেয়াস্ত্র

Terrorists killed: এক্স হ্যান্ডলে চিনার কর্পসের তরফে জানানো হয়, "অপারেশন গুগলধর চলাকালীন নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে ২ জঙ্গির মৃত্যু হয়েছে। প্রচুর আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। তল্লাশি অভিযান চলছে।"

Terrorists killed: নতুন করে সন্ত্রাসের ছক? কুপওয়ারায় নিকেশ ২ জঙ্গি, মিলল প্রচুর আগ্নেয়াস্ত্র
ফাইল ফোটোImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Oct 05, 2024 | 11:43 AM

কুপওয়ারা: জম্মু ও কাশ্মীর সীমান্তে জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা ব্যর্থ করল ভারতীয় সেনা। গুলির লড়াইয়ে মৃত্যু হল দুই জঙ্গির। শনিবার এক বিবৃতিতে একথা জানিয়েছে ভারতীয় সেনা। প্রচুর আগ্নেয়াস্ত্রও উদ্ধার হয়েছে।

শ্রীনগরে ভারতীয় সেনার চিনার কর্পস গতকাল এক্স হ্যান্ডলে জানিয়েছিল, জঙ্গি অনুপ্রবেশ নিয়ে গোয়েন্দা তথ্য পাওয়ার পর কুপওয়ারার গুগলধরে অভিযান শুরু হয়েছে। সেনা ও পুলিশ যৌথ অভিযান চালায়। শনিবার তারা জানায়, সেই অভিযানে দুই জঙ্গিকে নিকেশ করা হয়েছে।

এক্স হ্যান্ডলে চিনার কর্পসের তরফে জানানো হয়, “অপারেশন গুগলধর চলাকালীন নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে ২ জঙ্গির মৃত্যু হয়েছে। প্রচুর আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। তল্লাশি অভিযান চলছে।”

সেনার তরফে জানানো হয়েছে, শুক্রবার অভিযানের সময় সীমান্তে কিছু সন্দেহজনক গতিবিধি লক্ষ্য করেন জওয়ানরা। তখন জঙ্গিরা নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। জবাব দেয় যৌথ বাহিনীও।

গতকাল কুপওয়ারায় ল্যান্ডমাইন বিস্ফোরণে দুই জওয়ান জখম হন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই জওয়ানের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল বলে সেনার তরফে জানানো হয়েছে।