Sexual Assault: ধর্ষণের সময় বন্ধুদের ভিডিয়ো কল, তরুণীর হবু স্বামীকে ভিডিয়ো পাঠিয়ে বিয়ে ভাঙল অভিযুক্তরা!

Madhya Pradesh: তরুণীর হবু বরকে সেই ভিডিয়ো পাঠিয়ে দেয় অভিযুক্তরা। যার জেরে বিয়ে ভাঙে ওই তরুণীর।

Sexual Assault: ধর্ষণের সময় বন্ধুদের ভিডিয়ো কল, তরুণীর হবু স্বামীকে ভিডিয়ো পাঠিয়ে বিয়ে ভাঙল অভিযুক্তরা!
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 11, 2022 | 6:13 PM

গ্বালিয়র: ১৮ বছরের তরুণীকে মাসের পর মাস ধর্ষণ করার অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। অভিযোগ ধর্ষণের সময় অভিযুক্তরা ভিডিয়ো কলে গোটা ঘটনা দেখাতেন তাঁদের বন্ধুদের। ভবিষ্যতে ব্ল্যাকমেল করে ফের ধর্ষণ করার উদ্দেশ্যেই ভিডিয়ো কল করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। যদিও এত কিছুর পরও ঘটনার কথা প্রকাশ্যে আনেনি ওই তরুণী। সম্প্রতি তরুণীর বিয়ে ঠিক করেছিল পরিবারের লোকেরা। তরুণীর হবু বরকে সেই ভিডিয়ো পাঠিয়ে দেয় অভিযুক্তরা। যার জেরে বিয়ে ভাঙে ওই তরুণীর। এর পরই পরিবারের কাছে গোটা ঘটনার কথা জানান তরুণী। তার পর পুলিশে অভিযোগ দায়ের করা হয়। ধর্ষণে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাঁদের নাম বিবেক যাদব ও লালু সাহু। তাঁদের ২ জনেরই বয়স ২৫ বছর। ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় ও তথ্যপ্রযুক্তি আইনে তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গ্বালিয়র জেলায়।

পুলিশ জানিয়েছে, প্রথম বার ধর্ষণের ঘটনা ঘটেছিল গত বছর জুন মাসে। তদন্তে উঠে এসেছে, তরুণীর সঙ্গে বন্ধুত্ব হয়েছিল ২ যুবকের। তাঁরা ওই তরুণীকে দেখা করতে বলেন। সেই মতো তরুণী দেখা করতে যান। তখন দুই অভিযুক্ত তরুণীকে ভয় দেখান, তাঁদের দাবি না মানলে তরুণীর ভাই ও বাবাকে খুন করে দেবে তাঁরা। এর পর একটি হোটেলে নিয়ে গিয়ে তরুণীকে ধর্ষণ করেন লালু। সেই ঘটনা তিনি ভিডিয়ো কলে দেখান বিবেককে। বিবেক তার স্ক্রিনশট নিয়ে রাখেন। যদিও লজ্জায় গোটা ঘটনার কথা চেপে গিয়েছিলেন তরুণী। সেই ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেল করে একাধিক বার অভিযুক্ত দুই যুবক তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ। তাঁদের বিরুদ্ধে এক বার থানায় অভিযোগ দায়ের করেছিলেন নির্যাতিতা তরুণী। কিন্তু সেই অভিযোগে শ্লীলতাহানির উল্লেখ থাকলেও ধর্ষণের বিষয়ট ছিল না বলে জানিয়েছে পুলিশ।

সম্প্রতি তরুণীর বিয়ের ঠিক করে তাঁর পরিবারের লোকেরা। অভিযুক্তরা সেই ভিডিয়ো পাঠিয়ে দেন হবু স্বামীকে। এর জেরে বিয়ে ভেঙে যায়। তার পরই পরিবারের লোকেদের কাছে যৌন নির্যাতনের বিষয়টি জানান অত্যাচারিতা তরুণী। এর পর দায়ের হয় অভিযোগ। এবং অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।