Dharmendra Pradhan: দুর্ঘটনার খবর পেতেই কলকাতা সফর বাতিল করে বালেশ্বরে কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, প্রধানমন্ত্রীর সঙ্গে গেলেন হাসপাতালেও

Coromandel Express Accident: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দুর্ঘটনাস্থল পরিদর্শনে আসেন। প্রধানমন্ত্রীর সঙ্গে ঘটনাস্থল ঘুরে দেখেন তিনিও। বালেশ্বরের দুর্ঘটনাস্থল পরিদর্শনের পর প্রধানমন্ত্রী বালেশ্বরের জেলা হাসপাতালে যান আহতদের সঙ্গে দেখা করতে। সেখানেও তাঁর সঙ্গী ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান।

Dharmendra Pradhan: দুর্ঘটনার খবর পেতেই কলকাতা সফর বাতিল করে বালেশ্বরে কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, প্রধানমন্ত্রীর সঙ্গে গেলেন হাসপাতালেও
প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2023 | 9:01 AM

ভুবনেশ্বর: দলের কাজে কলকাতায় আসছিলেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। কিন্তু ওড়িশার বালেশ্বরে করমণ্ডল এক্সপ্রেসের দুর্ঘটনার কথা জানতে পেরেই রুট বদলে সরাসরি বালেশ্বরে পৌঁছন ধর্মেন্দ্র প্রধান। দিনভর তিনি ঘটনাস্থলেই উপস্থিত ছিলেন। সকালে কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বীনী বৈষ্ণবের সঙ্গে তিনি দুর্ঘটনাস্থল ঘুরে দেখেন। পরে দুপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পরিস্থিতি খতিয়ে দেখতে আসলে, তাঁর সঙ্গেও ঘটনাস্থল ঘুরে দেখেন তিনি। ওড়িশার হাসপাতালে আহত রোগীদের সঙ্গেও দেখা করেন তাঁরা।

জানা গিয়েছে, শনিবার সকালে কলকাতায় আসার কথা ছিল কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের। কিন্তু দুর্ঘটনার খবর পেয়েই তিনি রুট বদলে ফেলেন। কলকাতার বদলে তিনি পৌঁছন ওড়িশার বালেশ্বরে। শনিবার সকাল থেকে তিনি ঘটনাস্থল ঘুরে দেখেন। উদ্ধারকাজে যাতে কেন্দ্র ও রাজ্যের সমন্বয় থাকে, তার জন্যও প্রয়োজনীয় নির্দেশ দেন।

এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দুর্ঘটনাস্থল পরিদর্শনে আসেন। প্রধানমন্ত্রীর সঙ্গে ঘটনাস্থল ঘুরে দেখেন তিনিও। বালেশ্বরের দুর্ঘটনাস্থল পরিদর্শনের পর প্রধানমন্ত্রী বালেশ্বরের জেলা হাসপাতালে যান আহতদের সঙ্গে দেখা করতে। সেখানেও তাঁর সঙ্গী ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান।

রেল দুর্ঘটনায় আহতদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাতের ছবি ও ভিডিয়ো টুইট করে তিনি লেখেন, “একজন জনদরদী নেতা যিনি কঠিন সময়েও মানুষের পাশে থাকেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজীর সঙ্গে বালেশ্বর জেলা হাসপাতালে যাই, যেখানে তিনি আহতদের সঙ্গে দেখা করেন এবং তাদের খোঁজ-খবর নেন। প্রধানমন্ত্রী মোদীজীর উপস্থিতি, সহানুভূতির কথা ও সমর্থন আহতদের মনোবল বাড়াবে এবং আশ্বাস দেবে।”