Prahlad Joshi: ‘যদি ৫৬টি আসনও পায় সম্মান জানাব…’, রাজস্থানে কংগ্রেসকে খোঁচা প্রহ্লাদ যোশীর

Rajasthan Election 2023: আগামী ২৫ নভেম্বর রাজস্থানে বিধানসভা নির্বাচন। ভোটের ফল প্রকাশিত হবে আগামী ৩ ডিসেম্বর। শেষ পর্যায়ে ভোটের প্রচারে কোনও খামতি রাখতে চায় না কংগ্রেস ও BJP। শুধু প্রচারে ঝড় তোলা নয়, রাজস্থান বিধানসভার ২০০টি আসনের মধ্যে ১৫৬টি আসন পাবে বলে দাবি জানিয়েছে কংগ্রেস। এবার কংগ্রেসের এই দাবির পাল্টা জবাব দিলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী।

Prahlad Joshi: 'যদি ৫৬টি আসনও পায় সম্মান জানাব...', রাজস্থানে কংগ্রেসকে খোঁচা প্রহ্লাদ যোশীর
কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী। ফাইল ছবি।Image Credit source: ANI
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2023 | 9:48 PM

জয়পুর: রাজস্থানে নির্বাচনের (Rajasthan Election) আর মাত্র হাতে গোনা কয়েকদিন বাকি। শেষ পর্যায়ে ভোটের প্রচারে কোনও খামতি রাখতে চায় না কংগ্রেস ও BJP। শুধু প্রচারে ঝড় তোলা নয়, রাজস্থান বিধানসভার ২০০টি আসনের মধ্যে ১৫৬টি আসন পাবে বলে দাবি জানিয়েছে কংগ্রেস। এবার কংগ্রেসের এই দাবির পাল্টা জবাব দিলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী (Prahlad Joshi)। সোমবার কটাক্ষের সুরে তিনি বলেন, “কংগ্রেস ৩ দিন আগে বলেছে তারা ১৫৬টি আসন পাবে। যদি ৫৬টি আসনও পায় আমি সম্মান জানাব।” রাজস্থানের জনগণ এবার গেহলট সরকারকে উৎখাত করার সিদ্ধান্ত নিয়েছে বলেও মন্তব্য করেন কেন্দ্রীয় মন্ত্রী তথা রাজস্থান বিধানসভা নির্বাচনে বিজেপির ইন-চার্জ প্রহ্লাদ যোশী।

এবার রাজস্থানের নির্বাচনে কংগ্রেসের ঝড় উঠবে বলে দাবি জানিয়েছে হাত শিবির। তার পাল্টা জবাব দিয়ে প্রহ্লাদ যোশীর কটাক্ষ, “কংগ্রেসে ভাবছে, মিথ্যার বিজ্ঞাপনের ঝড় তুলবে।” তিনি আরও বলেন, “গেহলট সরকারের ৫ বছর পূরণ হতে চলেছে, এখনও তারা নিজেদের বিজ্ঞাপন দিয়ে চলেছে। ৫ বছর ধরে তারা ঘুমোচ্ছিল। জনগণকে দেওয়া একটি প্রতিশ্রুতিও তারা রাখেনি। জনগণ কংগ্রেসের মিথ্যা আর দুর্নীতি জেনে গিয়েছে।” কিছু কংগ্রেস নেতা গ্রামে ঢুকতেও পারে না বলে দাবি কেন্দ্রীয় মন্ত্রীর।

এদিন অশোক গেহলটের সঙ্গে সচিন পাইলটের পুরানো দ্বন্দ্বের প্রসঙ্গ তুলে রাজস্থান কংগ্রেসের অন্দরের বিরোধকেও উসকে দেন বিজেপি নেতা প্রহ্লাদ যোশী। অশোক গেহলটের এক জনসভার একটি ভিডিয়োতে সচিন পাইলটকে করোনা বলতে শোনা গিয়েছিল। সেই প্রসঙ্গ তুলে এদিন প্রহ্লাদ যোশী বলেন, “এখন সচিন পাইলটকে নিয়ে ঘুরছেন। একসময়ে তাঁকে কত কী বলেছেন! চোর, অকর্মণ্য, বিশ্বাসঘাতক, করোনা।” এপ্রসঙ্গে প্রহ্লাদ যোশীর কটাক্ষ, “কংগ্রেস এখন করোনায় ভুগছে। কীভাবে করোনার মোকাবিলা করতে হয়, সেটা জনগণ জানে এবং ওদের তুলে ফেলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।”

প্রসঙ্গত, আগামী ২৫ নভেম্বর রাজস্থানে বিধানসভা নির্বাচন। ভোটের ফল প্রকাশিত হবে আগামী ৩ ডিসেম্বর।