‘হাতে স্রেফ ৪ দিন সময় আছে’, ফোনে যোগীকে খুনের হুমকি

জানা গিয়েছে, নম্বরটিকে খুঁজে বের করা ও অপরাধীকে গ্রেফতার করার জন্য দু'টি পৃথক নজরদারি দল গঠন করেছে উত্তর প্রদেশ পুলিশ।

  • TV9 Bangla
  • Published On - 14:08 PM, 4 May 2021
'হাতে স্রেফ ৪ দিন সময় আছে', ফোনে যোগীকে খুনের হুমকি
ফাইল চিত্র

নয়া দিল্লি: ফের উত্তর প্রদেশের (Uttar Pradesh) মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি। এ বার মাত্র ৪ দিন সময়, তার মধ্যেই যা করে নেওয়ার করে নিতে হুমকি যোগীকে। উত্তর প্রদেশ পুলিশের এমার্জেন্সি ডায়াল নম্বর ১১২-র হোয়াটসঅ্যাপ নম্বরে এই হুমকির মেসেজ এসেছে বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। সুশান্ত গল্প সিটি থানায় দায়ের হয়েছে অভিযোগ। যে নম্বর থেকে মেসেজ এসেছে তা কার জানার সম্পূর্ণ চেষ্টা করছে যোগীর পুলিশ।

জানা গিয়েছে, নম্বরটিকে খুঁজে বের করা ও অপরাধীকে গ্রেফতার করার জন্য দু’টি পৃথক নজরদারি দল গঠন করেছে উত্তর প্রদেশ পুলিশ। হুমকি এসেছে ২৯ এপ্রিল। যদিও যোগী আদিত্যনাথ এর আগেও এই ধরনের খুনের হুমকি পেয়েছেন। গত বছরের সেপ্টেম্বর, নভেম্বর ও ডিসেম্বর মাসে লাগাতার খুনের হুমকি এসেছে তাঁর কাছে। নভেম্বর মাসে উত্তর প্রদেশ পুলিশের ১১২ হেল্পলাইন নম্বরে খুনের হুমকি সহযোগে একটি মেসেজ এসেছিল।

তখন ঘটনার তদন্ত করে পুলিশ জানতে পেরেছিল, এক ১৫ বছরের নাবালক এই মেসেজ পাঠিয়েছিল। বিভিন্ন সংবাদ মাধ্যম মারফত জানা গিয়েছিল, ওই নাবালক করোনায় স্কুল বন্ধ হওয়ার জন্য রেগে গিয়ে এই মেসেজ পাঠিয়েছিল। তাকে গ্রেফতার করে জুভেনাইল হোমে পাঠিয়েছিল উত্তর প্রদেশের পুলিশ। উল্লেখ্য, কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন যোগী আদিত্যনাথ। বাড়িতে আইসোলেশনে থেকেই চিকিৎসা চলছিল তাঁর।

আরও পড়ুন: করোনার দ্বিতীয় ঢেউয়ে ভারতে চাকরি ভেসে গেল আরও ৭০ লক্ষের