Murder Case: স্ত্রী ও ছেলের হাতে খুন মত্ত ব্যক্তি

Drunk Man: মত্ত অবস্থায় বাড়ি এসে প্রায়শই তিনি মারধর করতেন তাঁর স্ত্রীকে। সম্প্রতি মদ খেয়ে বাড়িতে এসে একই কাজ করতে উদ্যত হন তিনি। মারতে শুরু করেন নিজের স্ত্রীকে।

Murder Case: স্ত্রী ও ছেলের হাতে খুন মত্ত ব্যক্তি
ছবি সৌজন্যে: অভিজিৎ বিশ্বাস
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2023 | 6:13 PM

পিলভিট: মদে আসক্ত ব্যক্তি। মদ ছাড়া তাঁর দিন চলে না। সংসার বা দুনিয়ায় যাই ঘটে যাক, তাঁর রোজ মদ চায়। এই মদ খাওয়া নিয়েই সংসারে নিত্যদিনের অশান্তি। অশান্তি হওয়াটাই স্বাভাবিক। মদ খাওয়ার জন্য জমি বিক্রি করে দেওয়ার অভিযোগ রয়েছে ওই ব্যক্তির বিরুদ্ধে। দীর্ঘদিনের এই অশান্তি সম্প্রতি চরম পর্যায়ে পৌঁছয়। এর জেরে স্ত্রী এবং ছেলের হাতে খুন হলেন ওই মত্ত ব্যক্তি। সম্প্রতি ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশে। সে রাজ্যের পিলভিট জেলার গজরৌলা এলাকায় এই খুনের ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম তেজপাল। মত্ত অবস্থায় বাড়ি এসে প্রায়শই তিনি মারধর করতেন তাঁর স্ত্রীকে। সম্প্রতি মদ খেয়ে বাড়িতে এসে একই কাজ করতে উদ্যত হন তিনি। মারতে শুরু করেন নিজের স্ত্রীকে।

তখন ওই মত্ত ব্যক্তির ১৬ বছরের ছেলে তাঁকে বাধা দেয়। তখন ছেলেকেও মারতে উদ্যত হন ওই ব্যক্তি। সে সময় ওই ব্যক্তির সঙ্গে মা এবং ছেলের ধস্তাধস্তি চলতে থাকে। এ সময়ই ওই ব্যক্তির গলায় দড়ি পেঁচিয়ে তাঁকে মেরে ফেলেন ওই ব্যক্তির স্ত্রী ও ছেলে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায় এবং ঘটনা নিয়ে একটি এফআইআর দায়ের করা হয়। ওই ব্যক্তিকে খুনে অভিযুক্ত দুজনকেই আটক করেছে পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ করে খুনের ব্যাপারে বিস্তারিত জানতে চাইছে পুুলিশ।

বিষয়টি নিয়ে তদন্তকারী পুলিশ অফিসার সতীশ শুক্লা বলেছেন, “ওই ব্যক্তি সবসময় মদ্যপ অবস্থায় থাকতেন। এই পরিবারে অশান্তি হত। সম্প্রতি স্ত্রী এবং ছেলে তাঁকে খুন করেন। ঘটনার সময়ও ওই ব্যক্তি মৃত অবস্থায় ছিলেন। আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”