Minor Abuse: নাতনিকে মাঠে ‘ধর্ষণ’ করল দাদু, চুপ থাকতে হাতে দিল ১০ টাকা!

Uttar Pradesh: মাঠের মধ্যে ওই নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। রাস্তা দিয়ে যাওয়ার সময় এক ব্যক্তি যৌন নির্যাতনের ঘটনা দেখে ফেলেন। তার চিৎকারেই লোক জড়ো হয়ে যাওয়ায় ধরা পড়ে যান অভিযুক্ত।

Minor Abuse: নাতনিকে মাঠে ‘ধর্ষণ’ করল দাদু, চুপ থাকতে হাতে দিল ১০ টাকা!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2023 | 4:58 PM

গোরক্ষপুর: নাবালিকা নাতনিকে ধর্ষণ করার অভিযোগ উঠল দাদুর বিরুদ্ধে। নাবালিকা ধর্ষণের অভিযোগ অভিযুক্তকে দাদুকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধর্ষণের পর নাতনির হাতে ১০ টাকা দিয়ে অভিযুক্ত ব্যক্তি ঘটনার কথা কাউকে জানাতে নিষেধ করেছিল। মাঠের মধ্যে ওই নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। রাস্তা দিয়ে যাওয়ার সময় এক ব্যক্তি যৌন নির্যাতনের ঘটনা দেখে ফেলেন। তার চিৎকারেই লোক জড়ো হয়ে যাওয়ায় ধরা পড়ে যান অভিযুক্ত। তার পর তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয় এবং নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে পুলিশ। সম্প্রতি ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের গোরক্ষপুরে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের বয়স ৬০ বছর। দাদুর হাতে অত্যাচারিতা নাবালিকার বয়স ১৫ বছর।

বুধবার বিকালে নাবালিকার বাড়িতে এসেছিলেন তাঁর দাদু। তিনি এসে বাড়িতে কাউকে দেখতে না পেয়ে মাঠে যান। তখন নাবালিকা ও তার মা মাঠে ছাগল চড়াচ্ছিলেন। তখন নাবালিকার মাকে বাড়ি চলে যেতেন অভিযুক্ত ব্যক্তি নাবালিকাকে কুঠার নিয়ে তার সঙ্গে আসতে বলেন। নাবালিকার মা বাড়িতে চলে যাওয়ার পর তাকে সঙ্গে ফাকা মাঠে যান অভিযুক্ত ব্যক্তি। সেখানেই নাবালিকাকে তিনি ধর্ষণ করেন বলে অভিযোগ। ধর্ষণের পর ১০ টাকা নাবালিকাকে দিয়ে ঘটনা কথা চেপে যেতে বলেন বলেও অভিযোগ।

ঘটনা নিয়ে পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি যখন নাবালিকার উপর যৌন নির্যাতন চালাচ্ছিলেন সে সময় এক ব্যক্তি ওই পথ দিয়ে যাচ্ছিলেন। তিনিই ঘটনা দেখতে পান। তর চিৎকারে লোকজন জড়ো হয়ে যায়। তার পর অভিযুক্তকে আটক করে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। নির্যাতিতার মাকেও খবর দেওয়া হয়। ঘটনা নিয়ে গুরহিলা থানার ইন চার্জ অফিসার মনোজ কুমার পাণ্ডে বলেছেন, “নাবালিকা ও তার মা এসেছিল অভিযোগ জানাতে। নাবালিকার দাদুর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।” নাবালিকার শারীরিক পরীক্ষা করানোর পাশাপাশি তার বয়ান নথিভুক্ত করা হয়েছে বলেও জানিয়েছেন ওই অফিসার।