Domestic Violence: আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে বাইকে বেঁধে টেনে নিয়ে গেলেন মদ্যপ স্বামী

Pregnant Wife: ঘটনার দিন মত্ত অবস্থায় বাড়ি ফেরেন অভিযুক্ত। তা নিয়ে স্ত্রীর সঙ্গে তাঁর ঝামেলা হয়। এর পরই অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারধর করেন বলে অভিযোগ। তার পর বাইকে বেঁধে নিয়ে যাওয়া হয়।

Domestic Violence: আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে বাইকে বেঁধে টেনে নিয়ে গেলেন মদ্যপ স্বামী
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 12:51 PM

পিলভিট: গার্হস্থ্য হিংসা ভয়ঙ্কর ছবি সামনে এল উত্তর প্রদেশের পিলভিটে। সেখানে এক অন্তঃসত্ত্বা মহিলাকে বাইকে দড়ি দিয়ে বেঁধে রাস্তা দিয়ে ছেঁচড়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠল তাঁর স্বামীর বিরুদ্ধে। এ ভাবে ওই মহিলাকে প্রায় ২০০ মিটার টেনে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। জানা গিয়েছে, অন্তঃসত্ত্বা স্ত্রীকে বাইকে বেঁধে টেনে নিয়ে যাওয়ায় অভিযুক্ত ব্যক্তি মদে আসক্ত। মাত্রাতিরিক্ত মদ খাওয়া নিয়ে প্রায়শই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হত বলে জানা গিয়েছে। এই ঘটনার দিন মত্ত অবস্থায় বাড়ি ফেরেন অভিযুক্ত। তা নিয়ে স্ত্রীর সঙ্গে তাঁর ঝামেলা হয়। এর পরই অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারধর করেন বলে অভিযোগ। তার পর বাইকে বেঁধে নিয়ে যাওয়া হয়।

পিলভিটের ঘুংচাই গ্রামে বাড়ি ওই দম্পতির। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম রাম গোপাল। তাঁর স্ত্রীর নাম সুমন। সম্প্রতি রাম গোপাল মদ্যপ অবস্থায় বাড়ি ফেরেন। তখন সুমনের সঙ্গে তাঁর ঝগড়া হয়। এর পরই শুরু হয় মারধর। সুমন আট মাসের অন্তঃসত্ত্বা। তাঁকে বাইকে বেঁধেই নিয়ে যেতে থাকেন অভিযুক্ত রাম গোপাল। তা দেখে স্থানীয়রা বাধা দেওয়ার চেষ্টা করেন। এর পর রাম গোপালের ভাই কোনও মতে তাঁকে থামাতে সমর্থ হন। এর জেরে গুরুতর আঘাত পেয়েছেন ওই মহিলা। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

এই ঘটনার খবর পেতেই ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিন বছর আগে রাম গোপালের সঙ্গে বিয়ে হয় সুমনের। বিয়ের আগে থেকেই প্রেমের সম্পর্ক ছিল তাঁদের মধ্যে। ঘটনা নিয়ে ঘুংচাই থানার অফিসার রাজেন্দ্র সিং সিরোহী বলেছেন, “ঘটনা খবর পেয়েই আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। অভিযুক্ত রাম গোপালকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।”