Viral video: লাথি মারতেই পাকা রাস্তার দফা রফা, খেপে গিয়ে যা করলেন যোগী রাজ্যের বিধায়ক…দেখুন ভিডিয়ো

Uttar Pradesh viral video: লাথি মারলেই উঠে যাচ্ছে খোয়া। রাস্তার নিম্নমান দেখে আর মেজাজ ধরে রাখতে পারলেন না উত্তরপ্রদেশের এক বিধায়ক। কী করলেন তিনি, দেখুন ভিডিয়ো।

Viral video: লাথি মারতেই পাকা রাস্তার দফা রফা, খেপে গিয়ে যা করলেন যোগী রাজ্যের বিধায়ক...দেখুন ভিডিয়ো
পিচ-স্টোন চিপস-এ বাঁধানো নতুন রাস্তার এমনই ঝুর ঝুরে অবস্থা, খেপে গেলেন বিধায়ক
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 4:39 PM

লখনউ: পিচ-স্টোন চিপস-এ বাঁধানো নতুন রাস্তা। কিন্তু, তার এমনই ঝুর ঝুরে অবস্থা যে লাথি মারলেই উঠে যাচ্ছে খোয়া। ভারতে এই অভিজ্ঞতা সম্ভবত সকলেরই আছে। এবার, তাঁর নির্বাচনী এলাকায় সদ্য তৈরি একটি পাকা রাস্তার নিম্নমান দেখে আর মেজাজ ধরে রাখতে পারলেন না উত্তরপ্রদেশের এক বিধায়ক। ভয়ঙ্কর খেপে গিয়ে রাস্তা তৈরির ঠিকাদারকে তীব্র তিরস্কার করতে দেখা গেল তাঁকে। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, ক্ষুব্ধ বিধায়ক রাস্তায় একের পর এক লাথি মারছেন, আর রাস্তা ভেঙে স্টোন চিপস উছে আসছে। আর ঠিকাদারকে উদ্দেশ করে তিনি বলছেন, “এটা কি রাস্তা? এই রাস্তায় কি গাড়ি চলতে পারে?”

জানা গিয়েছে, ওই বিধায়কের নাম বেদিরাম। সুহেলদেব ভারতীয় সমাজ পার্টির এই নেতা গাজিপুর বিধানসভা এলাকার বিধায়ক। তাঁর নির্বাচনী এলাকার জাখানিয়ান অঞ্চলে সাড়ে চার কিলোমিটার দীর্ঘ রাস্তাটি তৈরির কৈাজ চলছে। জঙ্গিপুর, বাহারিয়াবাদ এবং ইউসুফপুরের মতো তিনটি গুরুত্বপূর্ণ এলাকাকে সংযুক্ত করেছে এই রাস্তাটি। সম্প্রতি, স্থানীয় বাসিন্দারা রাস্তাটির খারাপ গুণমান নিয়ে বিধায়কের কাছে অভিযোগ জানিয়েছিলেন। তারপরই ওই রাস্তাটি পরিদর্শনে এসেছিলেন তিনি। বেদিরাম বলেছেন, “সেখানে পূর্ত দফতরের কোনও আধিকারিক ছিলেন না। আমি ঠিকাদারের কাছে বিষয়টি জানিয়েছি এবং পূর্ত বিভগের ঊর্ধ্বতন আধিকারিকদের সঙ্গে কথা বলেছি। সঠিক গুণমান অনুযায়ী রাস্তাটি তৈরি হচ্ছে না। এমনভাবে এটি তৈরি করা হচ্ছে যে, রাস্তাটি এক বছর, এমনকি, ছয় মাসও টিকবে না।”

সোশ্যাল মিডিয়ায় এই প্রথম যোগী রাজ্যের কোনও নিম্নমানের রাস্তার খবর উঠে এল, তা নয়। কয়েক সপ্তাহ আগেই লখনউ থেকে একইরকম একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। ভিডিয়োটিতে দেখা গিয়েছিল, এক ব্যক্তি হাত দিয়েই রাস্তার পিচ, স্টোনচিপস তুলে ফেলছেন। বিকেটি বিধায়ক যোগেশ শুক্লা এই বিষয়ে অভিযোগ জানিয়েছিলেন।

তার আগে, গত বছর নভেম্বরে পিলিভিট থেকেও একটি নিম্নমানের রাস্তার ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেই ভিডিয়োতে দেখা গিয়েছিল, পিলভিটের একটি গ্রামের লোকেরা খালি হাতেই সদ্য তৈরি করা রাস্তার উপরের স্তর তুলে ফেলছেন। স্থানীয় এক রাস্তা নির্মাণের ঠিকাদারের দুর্নীতি ফাঁস করতেই ওই ভিডিয়ো তৈরি করেছিলেন গ্রামবাসীরা। রাস্তাটির নির্মাণের আনুমানিক ব্যয় ছিল ৩.৮ কোটি টাকা।