Bizarre: ছেলেকে বিয়ে করলেন মা…

Adultery: এক বিবাহিত মহিলা বিয়ে করেছেন নিজের প্রথম পক্ষের ছেলেকে। ওই মহিলার স্বামী এমনই অভিযোগ করেছেন পুলিশের কাছে।

Bizarre: ছেলেকে বিয়ে করলেন মা...
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 8:30 PM

উত্তরাখণ্ড: পরকীয়ার বিভিন্ন ঘটনার কথা প্রায়শই শোনা যায়। নিজের স্বামীকে ঠকিয়ে পালিয়ে বিয়ে করার ঘটনাও ঘটে ভূরি ভূরি। বিবাহ বহির্ভূত সম্পর্কের জটিলতায় খুনের ঘটনার উদাহরণও কিছু কম নয়। কিন্তু সম্প্রতি উত্তরাখণ্ডের একটি ঘটনা সামনে এসেছে। যা ছাপিয়ে গিয়েছে অতীতের সব কিছুতে। এক বিবাহিত মহিলা বিয়ে করেছেন নিজের প্রথম পক্ষের ছেলেকে। ওই মহিলার স্বামী এমনই অভিযোগ করেছেন পুলিশের কাছে। তাঁর আরও অভিযোগ, ছেলেকে বিয়ে করতে বাড়ি থেকে পালানোর সময় তাঁর ২০ হাজার টাকা নিয়ে পালিয়েছেন। ইন্ডিয়া টুডে-র প্রতিবেদনে এই ঘটনার কথা জানানো হয়েছে।

স্ত্রীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ করা ওই ব্যক্তির নাম ইন্দ্ররাম।  উত্তরাখণ্ডের উধম সিংহ নগরে থাকেন তিনি। পুলিশকে তিনি জানিয়েছেন, তাঁর সঙ্গে বাবলি নামের ওই মহিলার বিয়ে হয়েছিল ১১ বছর আগে। তাঁদের তিনটি সন্তান আছে বলেও পুলিশকে জানিয়েছেন ইন্দ্ররাম। পুলিশে করা অভিযোগে তিনি জানিয়েছেন, তাঁর স্ত্রী বাবলি ১১ বছর আগে প্রথম পক্ষের স্বামীকে ছেড়ে এসে তাঁকে বিয়ে করেছিলেন। সে সময় বাবলির ২টি ছেলে ছিল। তাঁকে বিয়ে করার পর থেকে বাবলির প্রথম পক্ষের ছেলেরা আলাদা থাকত বলে জানিয়েছেন ইন্দ্ররাম।

ইন্দ্ররাম পুলিশকে আরও জানিয়েছেন, বিয়ের পর বাবলির প্রথম পক্ষের ছেলেরা আলাদা থাকলেও, তাঁর প্রথম পক্ষের বড় ছেলে মাঝেমধ্য়ে তাঁর বাড়িতে আসতেন। সেই ছেলেকেই বিয়ে করে বাবলি বাড়ি ছেড়ে পালিয়েছে বলে পুলিশে অভিযোগ করেছেন ইন্দ্ররাম। বাড়ি থেকে পালানোর আগে তাঁর ২০ হাজার টাকাও বাবলি নিয়ে পালিয়েছেন বলে অভিযোগ করেছেন। ইন্দ্ররামের অভিযোগ নথিভুক্তও করেছে পুলিশ। পুলিশের এক অফিসার জানিয়েছেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।