ভিডিয়ো: মুকেশ অম্বানীর বাড়ির সামনে বিস্ফোরক বোঝাই গাড়ি

মুকেশ অম্বানীর (Mukesh Ambani) বাড়ির সামনে বিস্ফোরক বোঝাই সন্দেহজনক গাড়ি।

ভিডিয়ো: মুকেশ অম্বানীর বাড়ির সামনে বিস্ফোরক বোঝাই গাড়ি
মুকেশ অম্বানীর বাড়ির সামনে বিস্ফোরণ সামগ্রী বোঝাই গাড়ি
Follow Us:
| Updated on: Feb 25, 2021 | 9:22 PM

মুম্বই: ভারতের ধনকুবের তথা এশিয়ার অন্যতম ধনী ব্যবসায়ী মুকেশ অম্বানীর বাড়ির সামনে বিস্ফোরক বোঝাই সন্দেহজনক গাড়ি। যা দেখে জোর চাঞ্চল্য এলাকায়। এলাকাবাসী ওই গাড়িটিকে দেখে পুলিশে খবর দেন। সঙ্গে সঙ্গে সেই গাড়ির কাছে পৌঁছয় বম্ব স্কোয়াড। গাড়িটি থেকে উদ্ধার হয়েছে জিলেটিন স্টিক।

তবে এই জিলেটিন বিস্ফোরণের জন্য তৈরি  ছিল না। এই বিষয়ে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ বলেন, “মুকেশ অম্বানীর মুম্বইয়ের বাড়ির সামনে থেকে একটি স্করপিয়ো ভ্যান দেখা গিয়েছে। যা থেকে জিলেটিন উদ্ধার হয়েছে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চ তদন্ত শুরু করেছে। সত্যিটা তাড়াতাড়ি সকলের সামনে আসবে।”

পুলিশের অনুমান, হুমকি দেওয়ার জন্যই এই বিস্ফোরণ সামগ্রী বোঝাই গাড়িটি মুকেশ অম্বানীর বাড়ি অ্যান্টিলিয়ার সামনে কেউ রেখেছিল। বিস্ফোরণ সামগ্রী উদ্ধার হওযার পর থেকেই মুকেশ অম্বানীর বাড়ির কাছে আঁটোসাটো করা হয়েছে নিরাপত্তা। প্রসঙ্গত, কয়েক দিন আগেই দিল্লির ইজরায়েল দূতাবাসের সামনে আইইডি বিস্ফোরণ হয়েছিল। যে স্থানে বিস্ফোরণ হয়েছিল, তার ঠিক ১.৪ কিলোমিটারের মধ্যেই বিটিং রিট্রিটের জন্য জড়ো হয়েছিলেন প্রধানমন্ত্রী থেকে শুরু করে রাষ্ট্রপতি ও দেশের অন্যান্য উচ্চ পর্যায়ের প্রশাসনিক নেতৃত্ব।

আরও পড়ুন: না কংগ্রেস, না বিজেপি, পুদুচেরি সামলাবেন রাষ্ট্রপতি