Madhya Pradesh Video: মন্ত্রীর গায়ে এটা কী পড়ল? চুলকাতে চুলকাতে খুলতে হল জামা, মিছিল ছেড়ে ছুটলেন স্নানে

Madhya Pradesh minister Video: বিকাশ যাত্রায় অংশ নিতে গিয়ে চরম বিপাকে পড়লেন মুঙ্গাওয়ালির বিধায়ক তথা এবং মধ্যপ্রদেশ সরকারের জনস্বাস্থ্য কারিগরী বিভাগ বা পিএইচই বিভাগের প্রতিমন্ত্রী ব্রিজেন্দ্র সিং যাদব। মন্ত্রীকে খুলে ফেলতে হল শার্ট। যাত্রা থামিয়ে মাঝপথে স্নান করতে হল তাঁকে।

Madhya Pradesh Video: মন্ত্রীর গায়ে এটা কী পড়ল? চুলকাতে চুলকাতে খুলতে হল জামা, মিছিল ছেড়ে ছুটলেন স্নানে
মন্ত্রীকে খুলে ফেলতে হল শার্ট
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 5:06 PM

ভোপাল: ২০২৩-এই মধ্যপ্রদেশের বিধানসভা নির্বাচন। তার আগে রাজ্যের সমস্ত বিধানসভা কেন্দ্রগুলিতে ‘বিকাশ যাত্রা’ বের করছে বিজেপি। দলের বিভিন্ন মন্ত্রী ও বিধায়করা গ্রামে-গ্রামে গিয়ে মানুষের কাছে শিবরাজ সিং চৌহান সরকারের উন্নয়নের ফিরিস্তি দিচ্ছেন। এছাড়া এই সফরগুলিতে বিভিন্ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ভূমিপূজাও করা হচ্ছে। এমনই এক বিকাশ যাত্রায় অংশ নিতে গিয়ে চরম বিপাকে পড়লেন মুঙ্গাওয়ালির বিধায়ক তথা এবং মধ্যপ্রদেশ সরকারের জনস্বাস্থ্য কারিগরী বিভাগ বা পিএইচই বিভাগের প্রতিমন্ত্রী ব্রিজেন্দ্র সিং যাদব। নিজ নির্বাচনী এলাকায় যাত্রা করার সময় তাঁর গায়ে এসে পড়েছিল একটা ন্যাপকিনের দলা। যার জেরে মন্ত্রীকে খুলে ফেলতে হল শার্ট। যাত্রা থামিয়ে মাঝপথে স্নান করতে হল তাঁকে। জল-সাবান দিয়ে ধুতে হল গা-হাত-মুখ।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে। অশোক নগরের মুঙ্গাওয়ালি বিধানসভার দেবর্চি গ্রামে দলীয় কর্মী, সমর্থক এবং প্রশাসনিক কর্তাদের নিয়ে বিকাশ যাত্রায় বেরিয়েছিলেন ব্রিজেন্দ্র সিং যাদব। মিছিল শেষে গ্রামে ‘ভজন সন্ধ্যা’ হওয়ার কথা ছিল। বড় সংখ্যায় ভিড় জমিয়েছিলেন বিজেপি কর্মীরা। ভিড়ের মধ্য দিয়ে চলতে চলতে আচমকা প্রতিমন্ত্রীর চুলকানি শুরু হয়। প্রথমে অল্প, তারপর ভয়ঙ্কর চুলকানি। অবস্থা এমন দাঁড়ায় যে ব্রিজেন্দ্র সিং যাদবকে মিছিল থেকে সরে যেতে হয়। কিছুটা দূরে গিয়ে গায় থেকে কুর্তা খুলে ফেলতে বাধ্য হন তিনি। বোতলে করে জল এনে দেয় সমর্থকরা। সেই জলে মন্ত্রীকে দেখা যায় ভালভাবে তাঁর গা, হাত, মুখ ধুতে। সমর্থক ও প্রশাসনিক আধিকারিকদের দেখা যায়, সাবান দিয়ে তাঁর হাত ধুয়ে দিতে। জনৈক ব্যক্তি এই ঘটনার ভিডিয়ো তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। নেট দুনিয়ায় সেই ভিডিয়োটি তুমুলভাবে ছড়িয়ে পড়েছে।

ভাইরাল ভিডিয়োতে মন্ত্রী জানিয়েছেন, বিড়ের মধ্যে আচমকা তার গায়ে একটা কিছু এসে পড়েছিল। মন্ত্রীর দাবি, সেটি সম্ভবত বিছুটি পাতা। উপস্থিত কারোর কারোর দাবি, সম্ভবত কেউ দুষ্টুমি করে মন্ত্রীর গায়ে চুলকানি পাউডার ছুড়ে মেরেছে। আবার কেউ মনে করছেন, ন্যাপকিনে পিপড়ে ভরে ছুড়ে মারা হয়েছিল। যে কারণেই হোক না কেন, ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে চুলকানিতে যথেষ্ট নাকাল ব্রিজেন্দ্র সিং যাদব। পিছনে মাইকে বিকাশ যাত্রার প্রচার চলছে, আর তিনি জল দিয়ে চুলকানি দূর করার চেষ্টা করছেন। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে, তা এখনও জানা যায়নি।