Watch Video: বরফ খেলায় মাতলেন ভাই-বোন, খুনসুটির ভিডিয়ো পোস্ট করলেন খোদ রাহুল

Watch Video: শ্রীনগরে বরফ ছোড়াছুড়ি করলেন রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী বঢড়া। আর সেই ভিডিয়ো টুইটারে পোস্ট করলেন রাহুল।

Watch Video: বরফ খেলায় মাতলেন ভাই-বোন, খুনসুটির ভিডিয়ো পোস্ট করলেন খোদ রাহুল
ছবি সৌজন্যে: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 4:14 PM

শ্রীনগর: জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) শ্রীনগরে (Sri Nagar) সোমবার শেষ হল কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা। ভারত জোড়ো যাত্রা শুরুর সময় থেকেই একাধিক মুহূর্তের সাক্ষী থেকেছে গোটা দেশ। সম্প্রতি এক জনসভায় প্রিয়াঙ্কা গান্ধী বঢড়াকে (Priyanka Gandhi Vadra) রাহুল গান্ধীর চুম্বনের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এবার জম্মু ও কাশ্মীরে ভারত জোড়ো যাত্রার ফাঁকে বরফ খেলায় মাতলেন ভাই-বোন। আর সেই ভিডিয়ো নিজে টুইট করেছেন রাহুল গান্ধী। আর রাহুল-প্রিয়াঙ্কার মধ্যে এই দুষ্টু-মিষ্টি মুহূর্তের ভিডিয়ো দেখে আবেগপ্রবণ নেটিজ়েনরা।

রাহুলের টুইট করা এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাহুল গান্ধীর দুটো হাত পিছনে। আর তাতে রয়েছে বরফের গোলা। তিনি চুপি চুপি বোন প্রিয়াঙ্কার দিকে এগিয়ে যাচ্ছেন। তারপর বোনের মাথাতেই সেই বরফ ভেঙে দিলেন তিনি। প্রিয়াঙ্কাও অবশ্যই হাত গুটিয়ে দাঁড়িয়ে থাকেনি। রাহুলকে চেপে ধরে তাঁর মাথাতেও বরফ দিয়েছেন প্রিয়াঙ্কা। বেশ কিছুক্ষণ তাঁদের এরকম বরফ নিয়ে খুনসুটি করতে দেখা গেল তাঁদের। তবে শুধু ভাই-বোনই নয়। কংগ্রেস কর্মীদেরও এই বরফ খেলায় অংশ নিতে দেখা গেল। শেষে ভাই-বোনকে কোলাকুলিও করতে দেখা গিয়েছে ভিডিয়োতে।

প্রসঙ্গত, গত ৭ সেপ্টেম্বর তামিল নাড়ুর কন্যাকুমারী থেকে ভারত জোড়ো যাত্রার সূচনা করেছিলেন কংগ্রেসনেতা রাহুল গান্ধী। তারপর ঝড়, রোদ, বৃষ্টি ও প্রচন্ড ঠাণ্ডার মধ্যে দিয়েই একাধিক রাজ্য অতিক্রম করেছে এই যাত্রা। তামিল নাড়ু, কেরল, কর্নাটক, অন্ধ্রপ্রদেশ, তেলঙ্গানা, মহারাষ্ট্র, মধ্য প্রদেশ, রাজস্থান, দিল্লি, উত্তর প্রদেশ, হরিয়ানা, পঞ্জাব ঘুরে সম্প্রতি জম্মু ও কাশ্মীরে পৌঁছেছে এই যাত্রা। আর শ্রীনগরে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমেই সেই যাত্রার সমাপ্তি হল। এই পতাকা উত্তোলন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কংগ্রেসেক সভাপতি মল্লিকার্জুন খাড়্গে।