TTE Arrested: চলন্ত ট্রেনের এসি কোচে গণধর্ষিতা মহিলা, গ্রেফতার টিকিট পরীক্ষক

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sukla Bhattacharjee

Updated on: Jan 22, 2023 | 9:39 PM

ট্রাভেলিং টিকিট পরীক্ষকই ওই মহিলাকে একটি ট্রেনের এসি কোচের একটি সিটের ব্যবস্থা করে দিয়েছিলেন।

TTE Arrested: চলন্ত ট্রেনের এসি কোচে গণধর্ষিতা মহিলা, গ্রেফতার টিকিট পরীক্ষক
প্রতীকী চিত্র

সম্বল: রক্ষকই ভক্ষক! চলন্ত ট্রেনের এসি কোচে গণধর্ষিতা হলেন এক মহিলা। আর এই ঘটনায় অভিযুক্ত খোদ রেলের ট্রাভেলিং টিকিট পরীক্ষক (TTE)। উত্তরপ্রদেশের সম্বল জেলায় একটি চলন্ত ট্রেনের এসি কোচে এই ঘটনাটি প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি দিন ছয়েক আগে ঘটলেও রবিবার অভিযুক্ত টিকিট পরীক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

উত্তরপ্রদেশের সম্বল জেলার চান্দাউসি স্টেশনের হাউস অফিসার (SHO) কে.বি সিং জানান, অভিযুক্ত টিকিট পরীক্ষকের নাম রাজু সিং। গত ১৬ জানুয়ারি সম্বল জেলার চান্দাও এলাকায় চলন্ত ট্রেনের মধ্যে তিনি এক সঙ্গীর সঙ্গে এক মহিলাকে গণধর্ষণ করেছেন বলে অভিযোগ। রাজু সিং ওই মহিলাকে আগে থেকে চিনতেন বলে জানা গিয়েছে। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে রবিবারে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

রেল সূত্রে খবর, গত ১৬ জানুয়ারি গণধর্ষণের ঘটনার পরই রেল পুলিশে অভিযোগ করেন নির্যাতিতা ওই মহিলা। তিনি জানিয়েছেন, গত ১৬ জানুয়ারি চান্দাউসি রেলস্টেশনে তিনি ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন। তিনি চান্দাউসি থেকে প্রয়াগরাজের সুবেদারগঞ্জে যাচ্ছিলেন। সেই সময় ওই ট্রাভেলিং টিকিট পরীক্ষক তাঁকে একটি ট্রেনের এসি কোচের একটি সিটের ব্যবস্থা করে দেন। তারপর রাত ১০টা নাগাদ ট্রেনটি চান্দাউসি এবং আলিগড়ের মধ্যবর্তী জায়গায় এলে ওই টিকিট পরীক্ষক এক সঙ্গীকে সঙ্গে নিয়ে ওই এসি কোচে আসেন এবং ওই মহিলাকে গণধর্ষণ করেন বলে অভিযোগ।

চান্দাউসি SHO কেবি সিং বলেন, ওই টিকিট পরীক্ষক নির্যাতিতার পূর্বপরিচিত ছিলেন। তবে অভিযুক্ত আরেক ব্যক্তিকে এখনও পর্যন্ত শনাক্ত করতে পারেননি তিনি। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে ওই টিকিট পরীক্ষককে গ্রেফতার করা হয়েছে এবং তাঁর বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আরও এক ব্যক্তির খোঁজ চলছে।

এই খবরটিও পড়ুন

Woman Allegedly Gangraped By Ticket Checker, Another Man On Moving Train

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla