Bizarre: পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপে বিয়ারের ছবি! মহা ফ্যাসাদে কলেজ পড়ুয়া

সোনিয়া ধাওয়ান নামে এক যুবতী শেয়ার করেছেন সেই চ্যাটের স্ক্রিনশট। তা দেখে বোঝা যাচ্ছে, কোনও গ্রুপে ভুল ছবি পোস্ট করলে কী পরিস্থিতি তৈরি হতে পারে। ওই মহিলা যে গ্রুপের ছবি পোস্ট করেছেন তা আসলে তাঁদের পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপ।

Bizarre: পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপে বিয়ারের ছবি! মহা ফ্যাসাদে কলেজ পড়ুয়া
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 6:57 PM

মুম্বই: উচ্চশিক্ষার জন্য অনেক যুবককেই যেতে হয় বাড়ির বাইরে। বাড়ির বাইরে অনেকের মধ্যে গড়ে ওঠে মদ্যপানের অভ্যাস। কিন্তু তা অনেকেই বাড়ির লোকের থেকে লুকিয়ে রাখেন। কিন্তু সেই কথা বাড়িতে যখন জানাজানি হয়, তখন কী পরিস্থিতি তৈরি হয়? সে কথাই সামনে এসেছে সম্প্রতি ভাইরাল হওয়া একটি সোশ্যাল মিডিয়া গ্রুপ চ্যাট। সোনিয়া ধাওয়ান নামে এক যুবতী শেয়ার করেছেন সেই চ্যাটের স্ক্রিনশট। তা দেখে বোঝা যাচ্ছে, কোনও গ্রুপে ভুল ছবি পোস্ট করলে কী পরিস্থিতি তৈরি হতে পারে। ওই মহিলা যে গ্রুপের ছবি পোস্ট করেছেন তা আসলে তাঁদের পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপ। সেই গ্রুপে তাঁর ভাই যে কাণ্ড ঘটিয়েছেন সেই ছবিই দিয়েছেন ওই যুবতী। তা দেখে নেটিজেনরা হেসে কুপোকাত।

ওই যুবতী জানিয়েছেন, তাঁর ভাই পড়াশোনার জন্য বাড়ির বাইরে থাকেন। সম্প্রতি তাঁর ভাই তাঁদের গ্রুপে ভুল করে বিয়ারের ছবি পোস্ট করেন। ভুল করেই পরিবারের গ্রুপে ওই ছবি পোস্ট করেছিল বলে জানিয়েছেন তিনি। সেই পোস্ট হওয়ার পরই ওই যুবতীর বাবা পরিবারের গ্রুপে লেখেন, “কী?” এর পর তাঁর মা লেখেন, “তুমি বিয়ার খাও?”

গ্রুপের মধ্যে ভাই বিয়ারের ছবি পাঠিয়েছে দেখেই তা ডিলিট করার জন্য ভাইকে বলেছিলেন সোনিয়া ধাওয়ান। কিন্তু তিনি জানিয়েছেন, ভাই এ ক্ষেত্রেও বিপত্তি ঘটিয়েছেন। সেই ছবি সবার জন্য ডিলিট করার পরিবর্তে নিজের জন্য ডিলিট করেন সেই ছবি। এর জেরে গ্রুপের মধ্যেই রয়ে যায় সেই ছবি। এই ঘটনা ইতিমধ্যেই দেখেছেন ১১ লক্ষ জন। তা দেখে নেটিজেনরা হেসে লুটোপুটি খাচ্ছেন। এ ব্যাপারে নেটিজেনদের মত, “এখন বেচারাকে নতুন গল্প বানাতে হবে।”